• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে ক্লাস শুরু ৩০ আগস্ট, ভর্তি সম্পন্ন ৯৯ শতাংশ 

  কুবি প্রতিনিধি

১৮ আগস্ট ২০২৩, ১২:২৬
কুবিতে ক্লাস শুরু ৩০ আগস্ট, ভর্তি সম্পন্ন ৯৯ শতাংশ 
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) (ফাইল ছবি)

জিএসটির অন্তর্ভুক্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের ক্লাস আগামী ৩০ আগস্ট থেকে শুরু হচ্ছে। সর্বশেষ তৃতীয় মেধাতালিকায় ১০৩০টি আসনের বিপরীতে ভর্তি হয়েছেন ১০২১ জন শিক্ষার্থী (কোটাসহ)। 

যা মোট আসনের প্রায় ৯৯ শতাংশ। যদিও এখনো কোটাসহ আসন ফাঁকা রয়েছে ৩৪টি।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত টেকনিক্যাল কমিটির প্রধান ও কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহমুদুল হাছান।

এ বিষয়ে জানতে চাইলে ড. মাহমুদুল হাসান জানান, নতুন শিক্ষাবর্ষে গুচ্ছের তৃতীয় ধাপের ভর্তি প্রক্রিয়া ইতোমধ্যে শেষ হয়েছে। যেখানে কোটাসহ মোট ১০২১ জন শিক্ষার্থী তাদের ভর্তি সম্পন্ন করেছে।

তিনি আরও জানান, আগামী ২০ আগস্ট চতুর্থ মেধাতালিকার ফলাফল প্রকাশিত হবে। পরবর্তীকালে ২১ ও ২২ তারিখ প্রয়োজনীয় কাগজপত্র বিশ্ববিদ্যালয়ের এসে জমা দিতে হবে এবং চূড়ান্ত ভর্তি সম্পন্ন করতে হবে ২৭ ও ২৮ আগস্ট। এরপর ৩০ আগস্ট বুধবার থেকে নতুন বর্ষের শ্রেণি কার্যক্রম শুরু হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড