• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেঙ্গুতে অকালে ঝরল জবি শিক্ষার্থীর প্রাণ

  জবি প্রতিনিধি

০৪ আগস্ট ২০২৩, ১৭:২৮
ডেঙ্গুতে অকালে ঝরল জবি শিক্ষার্থীর প্রাণ

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী রুদ্র চন্দ্র সরকার মৃত্যুবরণ করেছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত একটার সময় রাজধানীর মিরপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রুদ্র জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলায়।

জানা যায়, গত মাসের ২২ তারিখে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয় রুদ্র। এরপর ক্লাস-পরীক্ষা শেষ করে ২৪ তারিখ বাড়ি চলে যায়। এরপর সেখানে রংপুর ডক্টরস ক্লিনিকে চিকিৎসা নেয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হতে থাকে। এসময় তার নিউমোনিয়া ধরা পরে, এছাড়াও দুটি কিডনিতেই ইনফেকশন হয়। ফলে ডক্টররা বোর্ড মিটিং করে এবং রুদ্রকে ঢাকার মিরপুর ১২ এর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখান থেকে ডায়ালাইসিস করার জন্য তাকে ধানমন্ডির এক হাসপাতালে পাঠানো হয়। ডায়ালাইসিস করার সময় খিঁচুনি উঠে তার ব্রেন ড্যামেজ হয়ে যায়। পরে মিরপুর নিয়ে আসলে আনুমানিক রাত ১.১২ এর সময় রুদ্র পৃথিবী ছেড়ে চলে যায়।

এদিন রাতেই রুদ্রর পরিবার তার মৃতদেহ নিয়ে গ্রামের বাড়ি চলে যায়। সেখানেই তার শেষকৃত্য হবে বলে জানা যায়।

রুদ্রর অকাল মৃত্যুতে নৃবিজ্ঞান বিভাগসহ পুরো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শোক প্রকাশ করছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড