• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সত্য প্রকাশে আপোষহীন ও ভয়ডরহীন থাকতে হবে : বুটেক্স উপাচার্য

  বুটেক্স প্রতিনিধি

৩১ জুলাই ২০২৩, ১৭:২৪
সত্য প্রকাশে আপোষহীন ও ভয়ডরহীন থাকতে হবে : বুটেক্স উপাচার্য

সত্য প্রকাশে আপোষহীন ও ভয়ডরহীন থাকতে হবে বলে দাবি করেন বুটেক্স উপাচার্য অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান বেলাল। বুটেক্স সাংবাদিক সমিতি'র ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সোমবার (৩১ জুলাই) আয়োজিত আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে এ মন্তব্য করেন তিনি।

বুটেক্স উপাচার্য বলেন, সত্য প্রকাশে সাংবাদিকদের সবসময় কাঁটাযুক্ত এবং বিপদসংকুল পথ পেরোতে হয়। এ পথে নানাজন নানা ভাবে বাধা দিবে। কিন্তু সত্য কাউকে বলতে হবেই। তাই এই বাধায় থেমে না গিয়ে সত্য প্রকাশে আপোষহীন এবং ভয়ডরহীন থাকতে হবে।

অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান বেলাল বলেন, বুটেক্সকে সবার মাঝে নতুনভাবে তুলে ধরতে সাংবাদিক সমিতি বরাবরের মতো কাজ করবে বলে বিশ্বাস আমার।

এছাড়াও বুটেক্স সাংবাদিক সমিতির সকল কাজে সবসময় পাশে থাকার আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে বুটেক্স সাংবাদিক সমিতির উপদেষ্টা ড. রিয়াজুল ইসলাম বলেন, এখানকার উপদেষ্টা হতে পেরে গর্বিত। আমার মতে সাংবাদিক সমিতির প্রতিটি ছেলেই সুন্দর উদ্দেশ্য নিয়ে এসেছে তাই ভালো কাজ গুলো তুলে ধরতে হবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বুটেক্সসা'সের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

অনুষ্ঠান শেষভাগে গত ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতা "মুক্তির বারতা"র বিভিন্ন বিভাগে বিজয়ীদের ক্রেস্ট, সার্টিফিকেট এবং বই উপহার দেওয়া হয়। অনুষ্ঠান শেষে ক্যাম্পাস প্রদক্ষিণ করে আনন্দ র্যালি অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০১৬ সালে সত্য ও ন্যায়ের পথে অবিচল এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠিত হয় বুটেক্স সাংবাদিক সমিতি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড