• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবি কর্মচারী সমিতির নির্বাচন ৩১ জুলাই

  কুবি প্রতিনিধি

২১ জুলাই ২০২৩, ১১:৪৭
কুবি কর্মচারী সমিতির নির্বাচন ৩১ জুলাই

কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি নির্বাচন (১৭-২০তম গ্রেড)-২০২৩ এর নির্বাচনি তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী- নির্বাচন ৩১ জুলাই অনুষ্ঠিত হবে।

গত বুধবার (১৯ জুলাই) প্রধান নির্বাচন কমিশনার মো. সাদেক হোসেন মজুমদার ও অন্যান্য সহকারী নির্বাচন কমিশনার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তফসিল ঘোষণা করা হয়।

তফসিল সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুর ২টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়। আগামী ২৪ জুলাই মনোনয়নপত্র বাছাই ও প্রাথমিক প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে, ২৫ জুলাই বাতিলকৃত মনোনয়নপত্র সম্পর্কে আপত্তি গ্রহণ করা হবে মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১০টায়। চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে বুধবার ২৬ জুলাই। মোট ১৩টি আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এতে একজন সভাপতি, দুইজন সহ-সভাপতি, একজন সাধারণ সম্পাদক, একজন যুগ্ম সম্পাদক, একজন কোষাধ্যক্ষ, একজন সাংগঠনিক সম্পাদক, একজন দপ্তর ও আন্তঃ বিশ্ববিদ্যালয় সম্পাদক, একজন প্রচার ও প্রকাশনা সম্পাদক, একজন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, একজন মহিলা বিষয়ক সম্পাদক এবং কার্যকরী সদস্য হচ্ছেন দুইজন নির্বাচিত হবেন।

উল্লেখ্য, ৩১ জুলাই (সোমবার) প্রশাসনিক ভবনের ৪১১নং কক্ষে সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গণনা শেষে একই দিনে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড