• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে সোচ্চার কুবি ছাত্রলীগ

  কুবি প্রতিনিধি

২০ জুলাই ২০২৩, ১১:২২
সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে সোচ্চার কুবি ছাত্রলীগ

পদযাত্রার নামে সারাদেশে বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড এবং মিরপুর বাংলা কলেজের শিক্ষার্থীদের উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

গতকাল বুধবার (১৯ জুলাই) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক হতে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ব্যবসায় শিক্ষা অনুষদের সামনে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইমরান হোসাইন, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রকিবুল হাসান রকি, ইমাম হোসেন মাসুম ও জাহিদুল ইসলাম, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ, কাজী নজরুল ইসলাম হলের (ভারপ্রাপ্ত) সভাপতি নাজমুল হাসান পলাশ, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরানী হলের সভাপতি ইসরাত জাহান জেরিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগর (ভারপ্রাপ্ত) সভাপতি তাহারাতবির হোসেন পাপন মিয়াজী ও (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক শরিফ উদ্দিনসহ হলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এ সময় তাহারাতবির হোসেন পাপন মিয়াজী বলেন, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে ছাত্রলীগ সদা প্রস্তুত। দেশের বিভিন্ন জেলায় ও ক্যাম্পাসগুলোতে বিএনপি-জামাতের হামলা ও সকল অপশক্তি প্রতিরোধে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ প্রস্তুত।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড