• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নব্য মেয়র সাদিককে শুভেচ্ছা জানিয়ে পবিপ্রবিতে আনন্দ মিছিল

  পবিপ্রবি প্রতিনিধি

২৫ অক্টোবর ২০১৮, ০১:৫১
মিছিল
মেয়রকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল (ছবি: সংগৃহীত)

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করায় বাংলাদেশ ছাত্রলীগের পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক আনন্দ মিছিলের আয়োজন করা হয়।

বুধবার (২৪ অক্টোবর) বিকাল ৫ টায় মিছিলটি টিএসসি ভবনের সামনে থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিন করে পুনরায় টিএসসিতে এসে শেষ হয়।

এ সময় মিছিলে পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মো. মোশায়েদুল ইসলাম সাদি, সহ-সভাপতি রাতুল দেউরি, সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম মুনান, যুগ্ম সাধারন সম্পাদক এবিএম ইমরান হোসেন, শের-ই-বাংলা হল-২ এর সভাপতি মেহেদী হাসান সজীব, এম কে আলী হলের সাধারণ সম্পাদক মলয় দে, বঙ্গবন্ধু হলের সভাপতি মেহেদী হাসানসহ পবিপ্রবি ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তব্যে মো. মোশায়েদুল ইসলাম সাদী নব্য দায়িত্বপ্রাপ্ত মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পরে সদ্য বরিশাল সিটি কর্পোরশেন নির্বাচনে নৌকা প্রতীকের নিরঙ্কুশ বিজয় ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগের করণীয় কর্মকাণ্ড সম্পর্কে আলোকপাত করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড