• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন ঢাকা কলেজের ছয় নেতা

  ঢাকা কলেজ প্রতিনিধি

১৮ জুলাই ২০২৩, ১২:২৮
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন ঢাকা কলেজের ছয় নেতা

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঢাকা কলেজের ছয়জনকে পদ দেওয়া হয়েছে। পদ পাওয়া এসব নেতারা দীর্ঘদিন ছাত্রলীগের সক্রিয় রাজনীতির সাথে জড়িত।

গত ১৩ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা বিজ্ঞপ্তিতে ৩০১ সদস্য বিশিষ্ট ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

এতে দেশের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা কলেজ থেকে সহ-সভাপতি হিসেবে পদ পেয়েছেন মো. ফুয়াদ হাসান এবং এস. এম. আমিরুল ইসলাম। উপ-কৃষি শিক্ষা সম্পাদক হিসেবে মিজানুর রহমান মারুফ, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হিসেবে আহসান হাবীব (বাঁধন), উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে রাধে অন্তর রায় এবং সহ-সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন মাহমুদুল হক বুলবুল।

পদপ্রাপ্ত নেতারা বলছেন- দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত থেকে পরিশ্রমের মূল্যায়ন তারা পেয়েছেন। এ জন্য ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন।

কেন্দ্রীয় কমিটিতে সহ-সভাপতি পদ পাওয়া মো. ফুয়াদ হাসান বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়ে বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে নিজেকে ধন্য মনে করছি। এখন দল ও সমাজের প্রতি আমাদের দায়বদ্ধতা আরও বেড়ে গেল।

তিনি আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে আমরা একতাবদ্ধ হয়ে কাজ করে যাব। যে কোনো অপশক্তি মোকাবিলায় বাংলাদেশ ছাত্রলীগ রাজপথে থাকবে।

কেন্দ্রীয় কমিটি পদ পাওয়া এসব নেতারা আজ দুপুরে ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ ইউসুফের সাথে দেখা করতে অধ্যক্ষের কার্যালয়ে যান। এ সময় অধ্যক্ষ পদ পাওয়া নেতাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড