• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে বাঁধনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২৪ অক্টোবর ২০১৮, ১৭:২৪
র‍্যালি
২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাঁধনের র‍্যালি (ছবি: সংগৃহীত)

'একুশ বছর পূর্তির প্রত্যয় করব রক্তদান, হবে মানবতার জয়' এই স্লোগানকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ এর ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (২৪ অক্টোবর) নানা কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। কর্মসূচির মধ্যে সকাল বেলায় বৃক্ষরোপণ, দুপুর ১ টায় প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের উপস্থিতে আনন্দ শোভাযাত্রা ও ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাঁধন বশেমুরবিপ্রবি ইউনিটের উপদেষ্টা মণ্ডলীর সদস্য উপদেষ্টা শশী প্রসাদ শীল, অভিজিৎ কে সাহা, সভাপতি মেহেজাবীন নূর জ্যোতি, সাধারণ সম্পাদক মেহেদী হাসানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

এ সময় বাঁধন বশেমুরবিপ্রবি ইউনিটের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন, 'মানুষের মনের যে জায়গাটায় বাঁধন স্থান পেয়েছে সেটা বেঁচে থাকুক হাজার বছর ধরে। দেশের প্রতিটি মানুষ একদিন স্বেচ্ছায় রক্ত দান করবে। একটি মানুষও যেন আর রক্তের অভাবে মারা না যায়। দেশের প্রতিটি মানুষ হয়ে উঠুক এক একটি ব্লাড ব্যাংক প্রতিটি মানুষ হয়ে উঠুক অসহায়ের ভরসার প্রতীক। এই কামনা করি।'

উল্লেখ্য, স্বেচ্ছায় রক্তদানের সংগঠন ‘বাঁধন’ ১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলে প্রতিষ্ঠিত হয়। বশেমুরবিপ্রবিতে ২৯ মার্চ ২০১৫ সালে বাঁধনের যাত্রা শুরু হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড