• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে ইন্টার্নশিপ অরিয়েন্টেশন প্রোগ্রাম-২২ অনুষ্ঠিত

  পবিপ্রবি প্রতিনিধি

০৯ জুন ২০২৩, ১৩:২৫
পবিপ্রবিতে ইন্টার্নশিপ অরিয়েন্টেশন প্রোগ্রাম-২২ অনুষ্ঠিত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বরিশাল ক্যাম্পাসে (এএনএসভিএম অনুষদ ক্যাম্পাস) এনিম্যাল হাজবেন্ড্রি ডিগ্রির ২০১৭-১৮ সেশনের ইন্টার্নশিপ অরিয়েন্টেশন প্রোগ্রাম-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৮ জুন) বেলা ১১টায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত, চেয়ারপার্সন হিসেবে উপস্থিত ছিলেন- অনুষদীয় ডিন প্রফেসর ড. ফয়সল কবির।

চলমান অনুষ্ঠানে ইন্টার্ন শিক্ষার্থীদের ইন্টার্নশিপ আইডি কার্ডসহ এসিআই এনিম্যাল জেনেটিক্সের সহযোগিতায় তাদের ব্যাগ, গামবুট সহ অন্যান্য সৌজন্য উপহার প্রদান করা হয়।

এ বছর মোট ৫৭ জন শিক্ষার্থী ইন্টার্নশিপে যাচ্ছেন। সার্বিক দায়িত্বে রয়েছেন পাঁচজন শিক্ষক। ইন্টার্ন আহ্বায়ক হিসেবে রয়েছেন উক্ত অনুষদের ডিন ও জেনারেল এনিম্যাল সায়েন্স অ্যান্ড এনিম্যাল নিউট্রিশন বিভাগের প্রফেসর ড. ফয়সল কবির, ইন্টার্ন সদস্য সচিব হিসেবে রয়েছেন পোল্ট্রি সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রদীপ কুমার সরকার, সদস্য হিসেবে আছেন জেনারেল এনিম্যাল সায়েন্স অ্যান্ড এনিম্যাল নিউট্রিশন বিভাগের প্রফেসর ড. মো. মনিরুজ্জামান মনির ও জেনেটিক্স ও এনিম্যাল ব্রিডিং বিভাগের প্রফেসর ড. কাজী শারমীন আক্তার।

এ সময় উপস্থিত শিক্ষকগণ নবীন গ্রাজুয়েট শিক্ষার্থীদের উদ্দেশ্যে নানাবিধ দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন, সেই সাথে মাঠ পর্যায়ে কোন কাজগুলো বেশি গুরুত্বপূর্ণ তার সংক্ষিপ্ত আলোচনাসহ শিক্ষার্থীদের সফলতা কামনা করেন।

উল্লেখ্য, ইন্টার্নশিপ প্রোগ্রাম ১১ জুন থেকে দেশের ১৪টি স্থানে পরবর্তী ৬ মাস পর্যন্ত চলমান থাকবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড