• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |  
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে নতুন কমিটি পেল এনবিএ

  পবিপ্রবি প্রতিনিধি

০৯ জুন ২০২৩, ১২:০৩
পবিপ্রবিতে নতুন কমিটি পেল এনবিএ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এএনএসভিএম ক্যাম্পাসে রাজশাহী ও রংপুর বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন নর্থ বেঙ্গল অ্যাসোসিয়েশনের কার্যক্রম সুষ্ঠু ভাবে সম্পন্ন করার জন্য আগামী এক বছরের জন্য কার্যকরী কমিটি ২০২৩ অনুমোদন দেয়া হয়েছে।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে প্যাথলজি অ্যান্ড প্যারাসাইটোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শাহ আলম, সহ-সভাপতি হিসেবে মো. ইমরান, সাধারণ সম্পাদক হিসেবে সাজ্জাদ হোসাইন রয়েছেন।

মোট ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. আহসান হাবিব, নাজিফা জাহান, মো. শামসুল আরেফিন ইমন, সাংগঠনিক সম্পাদক হিসেবে আবির কুমার ঘোষ, সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে আলিফ নূর শর্মী, মো. আল আরাবী মাদ্রাফী, সুমাইয়া তাবাসসুম, কোষাধ্যক্ষ আজমাইন ইকতিদার, সহ কোষাধ্যক্ষ মরিয়ম নেছা বর্না, দপ্তর সম্পাদক মুনতাসির ইসলাম রিয়াদ সরকার, উপ দপ্তর সম্পাদক ফারজানা সুরভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তাহমিদ রহমান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন শিশির, শিক্ষা বিষয়ক সম্পাদক অর্জুন দাস, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক নিয়াজ মোর্শেদ নীরব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান তানভীর, সহ সংস্কৃতি বিষয়ক সম্পাদক রুসমিলা জাহান রূপা, ক্রীড়া বিষয়ক সম্পাদক সিরাতুল ইসলাম শুভ, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান রকি, ধর্ম বিষয়ক সম্পাদক তাহসিন লিমন রাজ এবং রূপা ঘোষ, কার্যকরী সদস্য হিসেবে বিদায়ী সভাপতি পোল্ট্রি সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রদীপ কুমার সরকার সহ নাজমুস সাকিব তূর্য, লোকমান হোসেন, আসিফ ইকবাল, মো. সাইন দিন হাসান স্বাধীন, জিন্নুরাইন মিম ও সোহাগ হোসেন রয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড