• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউজিসির দুই সদস্যের দ্বিতীয় মেয়াদে মনোনয়ন, সুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন 

  সুবিপ্রবি প্রতিনিধি

০৭ জুন ২০২৩, ১৩:৫০
ইউজিসির দুই সদস্যের দ্বিতীয় মেয়াদে মনোনয়ন, সুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন 

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) পূর্ণকালীন সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর এবং অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন।

গত সোমবার (৫ জুন) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বেসরকারি বিশ্ববিদ্যালয়-১ শাখার উপসচিব ড. মো. ফরহাদ হোসেন সাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয়।

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) পদে নিয়োগ পাওয়ায় সদস্যদ্বয়কে আনন্দ নন্দিত অভিনন্দন ও পুষ্পিত শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, দ্বিতীয় মেয়াদে ইউজিসির পূর্ণকালীন সদস্য হিসেবে নিয়োগ পাওয়ায় আমার ব্যক্তিগত এবং সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন প্রকাশ করছি। তাদের দৃঢ় নেতৃত্ব এবং আন্তরিকতায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এগিয়ে যাচ্ছে।

তারা অত্যন্ত দক্ষতার সঙ্গে প্রথম মেয়াদে ইউজিসির দুটি গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্ব পালন করেছেন। দ্বিতীয় মেয়াদেও তাদের দক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে দেশের উচ্চশিক্ষায় গুণগত পরিবর্তন করবে বলে আমার বিশ্বাস। আমি তাদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

উল্লেখ্য, এর আগে অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ছিলেন। বর্তমানে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইউজিসি মনোনীত সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

অপর দিকে অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে অধ্যাপকের দায়িত্ব পালন করেছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড