• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে এফইবি’র সভাপতি অরিন, সম্পাদক ইউলাদ

  জাবি প্রতিনিধি

০৩ জুন ২০২৩, ১৯:৪২
অরিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বিজনেস ও কমিউনিকেশনস ক্লাব ফোরাম অফ ইন্ট্রাপ্রিনারশিপ অ্যান্ড বিজনেসের (এফইবি-জেইউ) নতুন কমিটি ঘোষণা হয়েছে।

শুক্রবার (০২ জুন) বিকালে আগামী এক বছরের জন্য সংগঠনটির ৭ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী সাজিয়া মাহজাবিন অরিনকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী শোয়ায়েব ইউলাদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে রায়হান ফেরদৌস রুব্বি, ইরফান উল কিবরিয়া ও মোহাম্মদ রাফি রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে তানজিয়া মেহনাজ, আরিফা সুলতানা রিতু ও ফাতেমা তুজ জাহরা, কোষাধ্যক্ষ পদে সাবিকুন নাহার কাজল এবং কাউন্সিল সদস্য পদে একা রানী রায়, ইফাত আমিন, রুবাইয়াত ওমর যীশু ও প্রিয়া সাহা।

এছাড়া কমিটির সহ-কোষাধ্যক্ষ পদে আফ্রিদা তাহাসিন, হেড অফ অ্যাডমিনিস্ট্রেশন পদে মো. জাওয়াদ বিন কালাম, হেড অফ অপারেশনস পদে মো. শারতাজ আরেফিন খান, হেড অফ কমিউনিকেশনস পদে রাওশান তাসনীম ও হেড অফ প্রোমোশন পদে তানজিনা আক্তার মনোনীত হয়েছেন।

এদিকে কার্যকরী সদস্যদের মধ্যে অ্যাডমিনিস্ট্রেশনে রয়েছেন জান্নাতুন নেসা অদিতা, আসিফ ইকবাল ও রিমা আক্তার, অপারেশনসে রয়েছেন তুহিন আহমেদ শান্ত, মেশান শিকদার ও কাজী মো: নাঈম, কমিউনিকেশনসে রয়েছেন মাহিদুল হাসান তাহসিন, শারমিন শান্তা ও মরিয়ম আক্তার লামিয়া এবং প্রোমোশনে রয়েছেন সিলমুন আক্তার নিপুন ও যুক্ত মনন।

উল্লেখ্য, ২০১৪ সালে ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের উদ্যোগে নতুন উদ্যোক্তা তৈরি ও কর্পোরেট দুনিয়ায় শিক্ষার্থীদের মানিয়ে নেওয়ার লক্ষ্যে সংগঠনটি যাত্রা শুরু করে। এর প্রেক্ষিতে সংগঠনটি শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে বিভিন্ন সেমিনার, কর্মশালা, কুইজ প্রতিযোগিতা ও বিজনেস কম্পিটিশন আয়োজন করেছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড