• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউজিসির চেয়ারম্যানকে সুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

  সুবিপ্রবি প্রতিনিধি

২৮ মে ২০২৩, ১২:২৫
ইউজিসির চেয়ারম্যানকে সুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ।

আগামী চার বছরের জন্য ইউজিসি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ।

টানা দ্বিতীয়বারের মতো বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় এক অভিনন্দন বার্তায় অধ্যাপক ড. কাজী শহীদউল্লাহকে অভিনন্দন জানিয়ে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ বলেন, আদর্শনিষ্ঠ এই ইতিহাসবিদ অত্যন্ত দক্ষতার সঙ্গে প্রথম মেয়াদে ইউজিসির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

তিনি আরও বলেন, দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যানের দায়িত্বপ্রাপ্ত হওয়াই উচ্চশিক্ষায় গুণগত পরিবর্তন ও গবেষণার উপযুক্ত পরিবেশ নিশ্চিত করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়নে তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করতে পারবেন। এই নতুন পদযাত্রায় তার সার্বিক সাফল্য কামনা করেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড