• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে বায়োটেক ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত 

  জাবি প্রতিনিধি

২৩ মে ২০২৩, ১২:২৩
জাবিতে বায়োটেক ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের সংগঠন বায়োটেক ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে রায়হান মনির (৪৬ তম আবর্তন) ও সাধারণ সম্পাদক পদে মেহেদী হাসান তুষার (৪৭তম আবর্তন) নির্বাচিত হয়েছেন।

সোমবার (২২ মে) বিকালে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ফারাহ শাম্মাহ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এর আগে ওইদিন সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।

ঘোষিত ফলাফলে সাংগঠনিক সম্পাদক পদে মাহবুব উদ্দিন চৌধুরী কোষাধ্যক্ষ পদে মসরু সিজভ উল্কা, দপ্তর সম্পাদক পদে নকশি সরকার তিন্নি, সহ সাধারণ সম্পাদক পদে আবু রাহাদ, তথ্য সম্পাদক পদে রাকিবুল হাসান সৌরভ, গবেষণা ও শিক্ষা বিষয়ক সম্পাদক পদে তানজীম হাসান, ক্রীড়া সম্পাদক পদে হাসিব চৌধুরী হিরু, জনসংযোগ সম্পাদক পদে রিফাত আহমেদ, কনফারেন্স বিষয়ক সম্পাদক পদে ইউসুফ আলিফ মীরধা, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে আশিকুর রহমান, গণমাধ্যম ও প্রচার সম্পাদক পদে আহসান লাবিব, পরিকল্পনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে চৈতী দেবনাথ নির্বাচিত হয়েছে।

এছাড়া সিনিয়র এক্সিকিউটিভ মেম্বার সুলতান মাহমুদ শাহীন এবং জানিমুল নাজিম জানি, পারভেজ মোশারফ, ইয়ামিন হাওলাদার, তানভীর আহমেদ, নাফিসা তাবাস্সুম কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য, বায়োটেক ক্লাব জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ক্লাব। যেটি ২০১১ সালে প্রতিষ্ঠিত হয়। বায়োটেকনোলজি বিষয়ের চর্চা বাংলাদেশে শুরু করার লক্ষ্যে এবং সকলের মাঝে বায়োটেকনোলজির ধারণা ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে এই ক্লাব।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড