• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুচ্ছ ভর্তি পরীক্ষা 

দুর্ঘটনায় আহত পরীক্ষার্থীকে চিকিৎসা দিয়ে কেন্দ্রে পৌঁছে দিল স্কাউট-বিএনসিসি

  জবি প্রতিনিধি

২১ মে ২০২৩, ১১:০৮
দুর্ঘটনায় আহত পরীক্ষার্থীকে চিকিৎসা দিয়ে কেন্দ্রে পৌঁছে দিল স্কাউট-বিএনসিসি

গুচ্ছ ভর্তি পরীক্ষা দিতে আসার পথে দুর্ঘটনায় আহত হয়েছেন একজন পরীক্ষার্থী। আহত ওই শিক্ষার্থীর প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় দায়িত্বরত রোভার স্কাউট এবং বিএনসিসিতে নিযুক্ত শিক্ষার্থীদের তত্ত্বাবধানে কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়।

গতকাল শনিবার (২০ মে) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসার পথে দুর্ঘটনায় আহত হয় শ্রেয়া নামে ওই গুচ্ছ ভর্তি পরীক্ষার্থী।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রুপের ২নং সহ-সভাপতি শরীফুল ইসলাম বলেন, শ্রেয়া নামে একজন গুচ্ছ ভর্তি পরীক্ষার্থী পরীক্ষা অংশগ্রহণের পূর্বে দুর্ঘটনার শিকার হয়ে পায়ে ব্যথা পায়। জবি প্রশাসনের অনুমতিক্রমে রিক্সা করে তাকে মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়। মেডিক্যাল সেন্টার হতে প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করে জবি রোভার স্কাউট এবং বিএনসিসির তত্ত্বাবধানে তাঁকে পরীক্ষা হলে পৌঁছে দেওয়া হয়েছে।

জবি মেডিক্যাল সেন্টার জানায়, দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরীক্ষার্থীর নাম হচ্ছে শ্রেয়া।

আহত গুচ্ছ ভর্তি পরীক্ষার্থী শ্রেয়া বলেন, আমি বাসা থেকে বের হওয়ার সময় পায়ে ব্যথা পেয়েছি। যদি আজ গুচ্ছ ভর্তি পরীক্ষার্থী না হতো আমি আসতাম না। ধন্যবাদ রোভার স্কাউট এবং বিএনসিসিকে তাদের সার্বিক সহযোগিতা আমি আজ পরীক্ষা দিতে পেরেছি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড