• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রক্টরের কার্যালয়ে ফের ছাত্রলীগের দু’পক্ষের ধস্তাধস্তি

  কুবি প্রতিনিধি:

১৯ মে ২০২৩, ১৩:০৯
ছাত্রলীগ

ভর্তি পরীক্ষার্থীদেরকে সেবা দিতে বুথ বসানোকে কেন্দ্র করে ভারপ্রাপ্ত প্রক্টর কাজী ওমর সিদ্দিকীর কার্যালয়ে প্রক্টরিয়াল টিমের উপস্থিতিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৮ মে) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে বুথ স্থাপনের জন্য আবেদন করে ছাত্রলীগের দুটি পক্ষ। বিষয়টি সমাধানের জন্য উভয় পক্ষকেই ডাকেন প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী। আলাচনার এক পর্যায়ে হল শাখাসমূহের নেতৃবৃন্দ সমর্থিত অংশ অছাত্ররা প্রক্টর অফিসে আসার বিষয়ে কথা তোলেন। এসময় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের যুগ্ম-সাধারণ সম্পাদক সালমান চৌধুরীর হৃদয় ও নতুন কমিটিতে পদপ্রত্যাশী কাউসার হোসেনের মাঝে বাগবিতণ্ডা ঘটে। এ বাগবিতণ্ডা পরবর্তীতে হাতাহাতিতে রূপ নেয়।

এ বিষয়ে সালমান চৌধুরী বলেন, আমি প্রক্টরকে প্রশ্ন করেছিলাম-বহিরাগতরা ক্যাম্পাসে কী করে? এসময় কাউসার উত্তেজিত হয়ে উঠে এবং আমাকে ঘুষি মারে।

তবে সাবেক সাধারণ সম্পাদক রেজা-এলাহি ও স্বজন বরণ বিশ্বাস সমর্থিত কাউসারের দাবি, সে বিকেলবেলা বিভাগীয় কাজে ক্যাম্পাসে গেলে সালমান, মাসুম, পলাশ, পাপন, শান্তসহ আরও অনেকে তাকে হত্যার হুমকি দেয়। এ বিষয়ে সে প্রক্টরের নিকট অভিযোগ দিতে গেলে তারা আবার সেখানে উপস্থিত হয়ে কাউসারকে বহিরাগত সম্বোধন করে আক্রমণ করে বসে।

তবে কারও থেকে কোনো অভিযোগপত্র পাননি দাবি করে প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, আমার কাছে কারও কোনো অভিযোগপত্র আসেনি। একই স্থানে ছাত্রলীগের দু’টি পক্ষ বুথ বসাতে গেলে তাদের মাঝে উচ্চবাচ্য হয়। পরে আমরা আলোচনা করে সমাধান করতে গেলে দুই পক্ষের মধ্যেই হাতাহাতি ঘটে। এই বিষয়ে ২০ তারিখে পরীক্ষা শেষ হওয়ার পর ব্যবস্থা নেব।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড