• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের নেতৃত্বে রাকিব-কামাল

  ইবি প্রতিনিধি

১৮ মে ২০২৩, ১৬:১২
ইবিতে বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের নেতৃত্বে রাকিব-কামাল

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বৃহত্তর কুমিল্লা জেলা ছাত্র কল্যাণের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রাকিব রায়হান ও আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের কামাল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ছাত্র কল্যাণ ফোরামের উপদেষ্টা অধ্যাপক ড. আ.ব. ম ছিদ্দিকুর রহমান আশ্রফী, অধ্যাপক ড. এম এয়াকুব আলী, অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান, কমিটির সদ্য বিদায়ী সভাপতি ফাহাদ আল ফারাবী ও সাধারণ সম্পাদক আদিল সরকারের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী এক বছরের জন্য বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া) ছাত্রকল্যাণ ফোরাম এর কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ৩ সদস্য বিশিষ্ট কমিটির সাংগঠনিক সম্পাদক হলেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ২০১৯-২০ শিক্ষাবর্ষের জিলান খন্দকার।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক কামাল হোসেন বলেন, বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের মতো গুরুত্বপূর্ণ সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি নিজের নির্বাচিত সভাপতি ও অন্যদের সাথে সমন্বয় করে নিজের মেধা ও কর্মশক্তির শতভাগ দিয়ে সংগঠনকে সামনের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করবো।

নব নির্বাচিত সভাপতি রাকিব রায়হান বলেন, আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। সবার সাথে ঐক্যবদ্ধভাবে সেবার মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিতে চাই। এ কাজে সকলের স্বতঃস্ফূর্ত সহযোগিতা কামনা করছি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড