• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবি সায়েন্স ক্লাবকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের টেলিস্কোপ উপহার

  রাবি প্রতিনিধি:

১৬ মে ২০২৩, ১৩:৫২
রাবি

বিজ্ঞান প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সায়েন্স ক্লাবকে একটি টেলিস্কোপ ও উপহার সামগ্রী প্রদান করেছে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর।

সোমবার (১৫ মে) রাবি সায়েন্স ক্লাবের ৯ম কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে ৩ সদস্যের একটি দল জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক মোহাম্মদ মুনীর চৌধুরীর সাথে শুভেচ্ছা সাক্ষাৎকালে এ উপহার দেওয়া হয়।

সাক্ষাৎকালে মোহাম্মদ মুনীর চৌধুরী রাবি সায়েন্স ক্লাবের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে সার্বিক কার্যাবলী নিয়ে দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়া আসন্ন বিশ্ব পরিবেশ দিবস পালন, বৃক্ষরোপণ কর্মসূচি পালন ও বিজ্ঞান মেলা এবং আরো বিভিন্ন কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন তিনি। পরিশেষে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এসময় রাবি সায়েন্স ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ক্লাবটির সভাপতি মো. আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মাসুদ ও কোষাধ্যক্ষ শেখ সৈকত।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড