• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবিতে সাতক্ষীরা জেলা সমিতির সভাপতি অধ্যাপক পারভেজ, সম্পাদক অরুপ

  রাবি প্রতিনিধি:

১০ মে ২০২৩, ১৪:২৭
সাতক্ষীরা জেলা সমিতি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সাতক্ষীরা জেলা সমিতির ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. পারভেজ আজহারুল হককে সভাপতি ও ম্যাটেরিয়ালস্ সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী অরুপ ঘোষকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আগামী এক বছরের জন্য এ কমিটি বলবৎ থাকবে।

গত ১১ মার্চ বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হল মাঠের দক্ষিণ পাশে আয়োজিত বনভোজনে উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ড. এস.এম. শফিউজ্জামান এ কমিটি ঘোষণা করেন। গতকাল মঙ্গলবার বিকেলে নবগঠিত এ কমিটির হাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. মাসুম বিল্লাহ, নাসির উদ্দিন, সুস্মিতা মণ্ডল ও তন্ময় মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক লিটন কুমার দাস, রেজাউল কবীর ও শেখ আব্দুল হাকিম, কোষাধ্যক্ষ সমাজকর্ম বিভাগের অধ্যাপক জি.এম. আব্দুল ওহাব, সহ-কোষাধ্যক্ষ মো. সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, শেখ রায়হানুজ্জামান ও নিমীলিকা আলম এশা, দপ্তর সম্পাদক শেখ সায়েম, উপ-দপ্তর সম্পাদক লতিফা ইয়াসমিন।

এছাড়াও প্রচার সম্পাদক ফরহাদ কবির স্বাধীন, উপ-প্রচার সম্পাদক তৌফিক হাসান, শিক্ষা ও গবেষণা সম্পাদক আজিজুর রহমান সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক সৌরভ কর্মকার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফাহিম মুনতাসির সহ- সংস্কৃতি বিষয়ক সম্পাদক গৌতম কুমার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. সাদিকুর রহমান সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক কাজী সুমাইয়া, ছাত্রী বিষয়ক সম্পাদিকা শুভশ্রী দাশ, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস জিম, ক্রীড়া বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক রাকিব হাসান।

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন বিভান, নাইমুর রহমান, পল্লব দেবনাথ, তারেক মনোয়ার, মনিরুল ইসলাম, আবদুল্লাহ আল মুয়াজ, ইফতেখার আলম ও জুয়েল হাসান।

দায়িত্ব পেয়ে অরুপ ঘোষ বলেন, আমাদের এ সংগঠনকে আরো প্রাণবন্ত করে তুলতে যা যা করা দরকার তা করতে সদা সচেষ্ট থাকবো। বার্ষিক বনভোজন, জাতীয় দিবস পালনের পাশাপাশি বিভিন্ন সেমিনার, বুদ্ধিবৃত্তিক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার মাধ্যমে জেলা সমিতির সদস্যদের মাঝে গড়ে তুলতে চাই আত্মিক বন্ধন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড