• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবির সঙ্গে হংকংয়ের বিশ্ববিদ্যালয়ের সমঝোতা চুক্তি

  জাবি প্রতিনিধি

০৯ মে ২০২৩, ১২:২৮
জাবির সঙ্গে হংকংয়ের বিশ্ববিদ্যালয়ের সমঝোতা চুক্তি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিভাগের সাথে হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গতকাল সোমবার (৮ মে) বিশ্ববিদ্যালয়ের বেলা ১২টায় উপাচার্য অফিসের কনফারেন্স কক্ষে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সময় জাবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার এবং দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের পক্ষে এ্যাপ্লাইড সোশ্যাল সায়েন্সেস এর অধ্যাপক ও বিভাগীয় প্রধান এরিক উইং হং চু স্বাক্ষর করেন।

সমঝোতা চুক্তিতে উল্লেখ করা হয়, জাবির সরকার ও রাজনীতি বিভাগের সঙ্গে দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের এ্যাপ্লাইড সোশ্যাল সায়েন্সেস এর শিক্ষক-শিক্ষার্থীগণ দ্বি-পাক্ষিক শিক্ষা, গবেষণা-প্রকাশনা, সেমিনার ইত্যাদি কর্মকাণ্ডে অংশগ্রহণের সুযোগ পাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাবি উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, সমাজবিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক বশির আহমেদ, চুক্তিভিত্তিক রেজিস্ট্রার রহিমা কানিজ, সরকার ও রাজনীতি বিভাগের চেয়ারম্যান তারানা বেগম, বিভাগীয় শিক্ষক অধ্যাপক ড. মো. শামছুল আলম, অধ্যাপক সামসুন্নাহার খানম, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ তারিকুল ইসলাম, মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া, ড. মো. ফরিদ হোসেন, কামরুল হাসান, দ্যা হংকং পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ের এ্যাপ্লাইড সোশ্যাল সায়েন্সেস গবেষণা সহকারী ড. হারবেরি চিয়াং প্রমুখ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড