• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

০৮ মে ২০২৩, ১৩:২২
কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

কৃষকের ধান কেটে দিল বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। গত বৃহস্পতিবার (৪ মে) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন পূর্ব বুরুঙ্গা গ্রামের কৃষক মো. আজিজুল হকের ২০ শতাংশ জমির ধান কেটে দেন তারা।

ছাত্রলীগের সহযোগিতা পেয়ে ভীষণ খুশি হোন ঐ কৃষক এবং তার পরিবার। কৃষক মো. আজিজুল হক বলেন, ছাত্রলীগের নেতারা জানিয়েছিল ধান কাটায় যদি আর্থিক অসুবিধা হয় আমাদের জানাবেন। তাই আমি জানিয়েছি।সাথে সাথেই তাদের সাড়া পেয়েছি। এতে আমি অত্যন্ত খুশি। আমার অনেক উপকার হয়েছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আহ্বায়ক কাওছার আহমেদ স্বাধীন বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার যে উদ্যোগ গ্রহণ করেছে তা ইতিমধ্যেই সারাদেশে সাড়া ফেলেছে। তারই ধারাবাহিকতায় বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে কৃষকের ধান কেটে ঘরে তুলে দেবার কাজ আমরা শামিল হয়েছি।

যুগ্ম আহ্বায়ক তারিফুল ইসলাম পলাশ বলেন, যে কোনো সংকট, সংগ্রাম কিংবা দুর্যোগে ছাত্রলীগ সবসময় অগ্রণী ভূমিকা পালন করে থাকে।তাই মাননীয় প্রধানমন্ত্রী ও কেন্দ্রের নির্দেশে কৃষকের কষ্ট লাঘবে আমরা ধান কেটে দিয়েছি।

প্রসঙ্গত, গত ২৪ এপ্রিল বোরো মৌসুমে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিতে ছাত্রলীগের নেতাকর্মীসহ, তরুণ প্রজন্ম এবং ছাত্র ও যুব সমাজের প্রতি আহ্বান জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ইনান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড