• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবিতে 'প্লাস্টিক থেকে পণ্য' শীর্ষক সেমিনার

  নোবিপ্রবি প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৮, ২২:৩২
সেমিনার
বৈজ্ঞানিক আবিষ্কার ও গবেষণা শীর্ষক সেমিনার (ছবি: সংগৃহীত)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) 'প্লাস্টিক থেকে পণ্য : বৈজ্ঞানিক আবিষ্কার ও গবেষণা ' বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের সেমিনার কক্ষে উক্ত সেমিনারটি অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশ্ববিদ্যালয় প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ড. মাইন উদ্দিন সরকার, প্রধান নির্বাহী ওয়েষ্ট টেকনোলজিষ্ট এলএলসি, আমেরিকা এবং ড. আঞ্জুমান বেগম শেলী, নির্বাহী পরিচালক ও সহ প্রতিষ্ঠাতা ওয়েষ্ট টেকনোলজিষ্ট এলএলসি। উক্ত সেমিনার সমন্বয় করেন কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের পরিচালক ড. মো. আশরাফুল আলম।

উল্লেখ্য, প্রধান নির্বাহী (সিইও) প্রফেসর ড. মাইন উদ্দিন সরকার একজন বিশিষ্ট বিজ্ঞানী। তিনি নোবিপ্রবির সঙ্গে যৌথভাবে কাজ করতে আগ্রহী। এশিয়া অঞ্চলের হাব হিসেবে তিনি নোবিপ্রবিকে অগ্রাধিকার দিচ্ছেন। এছাড়াও তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে শিক্ষা ও গবেষণা কার্যক্রম চালুর বিষয়েও আগ্রহ প্রকাশ করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড