• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪১ দিনের ছুটি শেষে রবিবার খুলছে জাবি

  জাবি প্রতিনিধি

০৬ মে ২০২৩, ১৩:৩৫
জাবি

দীর্ঘ ৪১ দিন ছুটি শেষে আগামী রবিবার (০৭ মে) খুলতে যাচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

শুক্রবার (০৫ মে) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পবিত্র রমজান, বাংলা নববর্ষ, শব-ই-কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, গ্রীষ্মকালীন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটি শেষে আগামী রোববার (০৭ মে) বিশ্ববিদ্যালয় খুলবে। এ দিন থেকে যথারীতি একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হবে।

তিনি আরও জানান, এ বছর ঈদের ছুটিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ খোলা রাখা হয়েছে। শিক্ষার্থীরা ইতোমধ্যে ক্যাম্পাসে ফিরতে শুরু করেছেন।

উল্লেখ্য, গত ২৩ মার্চ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পবিত্র রমজান, বাংলা নববর্ষ, শব-ই-কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, গ্রীষ্মকালীন ও বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষে ২৭ মার্চ থেকে ০৪ মে পর্যন্ত ৩৯ দিনের ছুটি ঘোষণা করা হয়। শুক্রবার (০৫ মে) ও শনিবার (০৬ মে) সাপ্তাহিক ছুটি শেষে রবিবার জাবির ক্লাস শুরু হচ্ছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড