• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে লিটনের প্রচারণায় রাবি ছাত্রলীগ

  রাবি প্রতিনিধি:

০৫ মে ২০২৩, ১৪:০৪
ছাত্রলীগ

আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নৌকা প্রতীকে বিজয়ী করতে নির্বাচনী প্রচারণায় নেমেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৪মে) বিকেলে নগরীর কাজলা, অক্ট্রয়মোড় ও তালাইমারী এলাকায় প্রচারণা চালায় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

নৌকার প্রচারণায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ সভাপতি সুরঞ্জিত প্রসাদ বৃত্ত, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, ইমতিয়াজ আহমাদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু সহ বিভিন্ন হল ইউনিটের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু বলেন, রাজশাহী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লিটন চাচার কোন বিকল্প নেই, আমরা সাধারণ মানুষের কাছে ভোট চাইতে গিয়ে সেটাই দেখাচ্ছি, উন্নয়নের জন্য তারা স্বতঃস্ফূর্তভাবে নৌকা মার্কায় ভোট দিবে।

রাসিক নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রচারণার বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, রাজশাহীর উন্নয়নকে আরো উচ্চতর পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে আবারো নৌকা দিয়েছেন। আমরা আশাবাদী রাজশাহীর আপামর জনগণ উন্নয়নের মার্কাকেই বেছে নিবেন। রাজশাহীকে যেমন সৌন্দর্যের রোল মডেলে রূপান্তর করেছেন বর্তমান মেয়র তেমনি আগামীতে কর্মসংস্থানের ক্ষেত্র তৈরি করে উন্নয়নের রোল মডেলে রূপান্তর করবেন জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন।

তিনি আরও বলেন, সেই সাথে রাসিক নির্বাচনকে সামনে রেখে কোনো অপশক্তি, একাত্তরের পেতাত্মারা মাথাচাড়া দিয়ে যেন না উঠতে পারে এই বিষয় মাথায় রেখে মাঠে থাকবে রাবি ছাত্রলীগ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড