• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হঠাৎ খিচুনি উঠে জবি শিক্ষার্থীর মৃত্যু

  জবি প্রতিনিধি

৩০ এপ্রিল ২০২৩, ১১:৪৭
জবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাজু ইসলাম (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ছিলেন।

শনিবার (২৯ এপ্রিল) সাড়ে ৮টার দিকে সূত্রাপুর এলাকায় নারিন্দার মেস থেকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজুর গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রামপুর গ্রামে। পিতা আকতারুল ইসলামের বড় সন্তান ছিলেন রাজু। মৃত রাজু পুরান ঢাকার নারিন্দা কাঁচাবাজার চিনি টুকরা মসজিদের পাশে একটি বাড়ির ৫ম তলায় মেসে থাকতেন। ঈদের ছুটি শেষে আজ শনিবার তিনি ঢাকায় এসেছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। তার মৃত্যুর বিশেষ কারণ জানা যায়নি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা বলেন, ওই শিক্ষার্থীর মৃত্যুর খবর শুনেই হাসপাতালে এসেছি। স্বাভাবিক মৃত্যু হয়েছে। অস্বাভাবিক কোন লক্ষণ পাওয়া যায়নি। হঠাৎ খিচুনি থেকে এ ঘটনা ঘটেছে। আমরা পরিবারের সাথে যোগাযোগ করেছি। লাশ পরিবারের নিকট পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

রাজুর আত্নীয় (ফুফা) শহিদুল ইসলাম বলেন, রাজু ভালো ছেলে ছিল। হঠাৎ এমন ঘটেছে। পরিবারের সবাই ভেঙে পড়েছে। রাজুর মৃত্যুতে শোকের মাতম বয়ে চলেছে বন্ধু মহলে। স্মৃতিচারণ করছেন সহপাঠীসহ শিক্ষকরাও।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড