• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাগ্রত তারুণ্য’র গবি শাখার নেতৃত্বে সাজ্জাদ-রাজীব

  গবি প্রতিনিধি

০৫ এপ্রিল ২০২৩, ১৩:৩৬
জাগ্রত তারুণ্য’র গবি শাখার নেতৃত্বে সাজ্জাদ-রাজীব

‘জাগ্রত তারুণ্য’ গণ বিশ্ববিদ্যালয় (গবি) শাখার রাজনীতি ও প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. সাজ্জাদ হোসেইনকে সভাপতি এবং ফলিত গণিত বিভাগের শিক্ষার্থী রাজীব হোসেনকে সাধারণ সম্পাদক করে নব নির্বাচিত কমিটি ঘোষণা করেছে।

গতকাল মঙ্গলবার (৪ এপ্রিল) ‘জাগ্রত তারুণ্যের’ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহরিয়ার শাহিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান সমন্বয়ক মঞ্জুরুল কাদেরকে প্রধান উপদেষ্টা করে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. আখলাক ই রাসুল (ভেটেনারি অ্যান্ড এনিমেল সাইন্স) নাইমুর রহমান দুর্জয় (সিএসই) নওশিন রাত্রি (ফার্মেসি), যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাকিল মিয়া (ফার্মেসি) আহসান হাবিব (রাজনীতি ও প্রশাসন) রিহাদ হাসান (মাইক্রো বায়োলজি), সাংগঠনিক সম্পাদক রাজ রাব্বি মোহাম্মদ রিজভী আহমেদ (সিএসই) শতাব্দী সালমান (ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস) শাহজাহান জিসান (মাইক্রো বায়োলজি)।

কমিটিতে আরও রয়েছেন- প্রচার সম্পাদক অপর্ণা ইলিয়াস নদী (ফার্মেসি), সহ প্রচার সম্পাদক রেজুয়ানা আহমেদ জেবিন, অর্থ বিষয়ক সম্পাদক সাদিকুল ইসলাম সিফাত (ভেটেনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইন্স), উপ অর্থ বিষয়ক সম্পাদক সাবিহা শশি, দপ্তর সম্পাদক নাফিস হাসান (সিএসই), সহ দপ্তর সম্পাদক হালিমাতুশ সাদিয়া (আইন), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদা নুরি, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শিমলা আলিশবা, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা আকতার কণা (আইন), সহ নারী বিষয়ক সম্পাদক সায়েদা সাদিয়া, আইন বিষয়ক সম্পাদক মারিয়া মোল্লা, তথ্য গবেষণা সম্পাদক ফাউজু ফায়েজ নিদ (আইন), রোগী কল্যাণ সম্পাদক ফারহান ওয়ালিদ, সমাজ কল্যাণ সম্পাদক আফিয়া অরোনি, উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোকাররম হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান পিংকু (আইন), উপ ধর্ম বিষয়ক সম্পাদক সুজিত রয় ও হাসিবুল হাসান নাঈম (ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস), ক্রীড়া বিষয়ক সম্পাদক আল-আমিন হোসাইন, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ মিয়া মশিউর রহমান অপু (ভেটেনারি অ্যান্ড এনিমেল সাইন্স), আপ্যায়ন বিষয়ক সম্পাদক নুর নাহার বৃষ্টি (মাইক্রোবায়োলজি), উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক সজীবচন্দ্র শীল (ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস)।

কমিটির কার্যকরী সদস্যরা হলেন- আফরা রোমালী সুপ্তি, সায়েদা সাদিয়া, আল আমিন বাবু, জুয়েল রানা, সিফাত মাহমুদ লিখন, মো. রাকিব, নাঈম হোসেন ও মেহেদী হোসেন।

উল্লেখ, ২০১৭ সাল থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ ও দেশের স্বনামধন্য কলেজসহ প্রায় ৪৭টি শিক্ষা প্রতিষ্ঠানে জাগ্রত তারুণ্যর শাখা গুলোর মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্ঠান, স্বেচ্ছাসেবী ও সামাজিক কার্যক্রম চালিয়ে আসছে। তাদের কার্যক্রমসমূহের মধ্যে- স্বেচ্ছায় রক্তদান, লিডারশীপ ট্রেনিং, অসহায় শিক্ষার্থীদের সহায়তা ও শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ উল্লেখযোগ্য।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড