• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবিতে বাঘা উপজেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে নাফিউল-সুজাউল

  রাবি প্রতিনিধি

০১ এপ্রিল ২০২৩, ১১:৪৪
রাবিতে বাঘা উপজেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে নাফিউল-সুজাউল
বাঘা উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি নাফিউল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক মো. সুজাউল ইসলাম (ফাইল ছবি)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বাঘা উপজেলা ছাত্র কল্যাণ সমিতির ২০২৩-২৪ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী নাফিউল ইসলাম জীবনকে সভাপতি এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. সুজাউল ইসলামকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল শুক্রবার (৩১ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে এক সাধারণ সভায় সংগঠনের সকল সদস্যের মতামতের ভিত্তিতে নতুন এ কমিটিকে ঘোষণা দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি অবন্তিকা আঁখি, আব্দুল গফফার ও নাজনিন আক্তার। যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান সজীব, শিহাব সারার, নাহিদ হাসান, তরিকুল ইসলাম ও সোহানুর রহমান মেহেদী।

সাংগঠনিক সম্পাদক মো. হাসানুজ্জামান, হাফসা খাতুন, মাইনুর রহমান, আনিকা বুশরা, দপ্তর সম্পাদক আশিক মাহামুদ, প্রচার সম্পাদক আক্তারুজ্জামান রিশাত, সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া আফরিন। এছাড়া সদস্য হিসেবে আছেন মো. আবু সাঈদ, আশিক ইসলাম ও বিদ্যুৎ কুমার।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড