• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কবি নজরুল কলেজস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণের কমিটি গঠন 

  কলেজ প্রতিবেদক

৩১ মার্চ ২০২৩, ১২:১৮
কবি নজরুল কলেজস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণের কমিটি গঠন 
কবি নজরুল কলেজস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণের কমিটির সভাপতি মো. হানিফ মোল্যা ও সাধারণ সম্পাদক সাজিদ হোসেন শিকদার (ফাইল ছবি)

ঢাকার কবি নজরুল সরকারি কলেজে অধ্যয়নরত নড়াইল জেলার শিক্ষার্থীদের সংগঠন কবি নজরুল কলেজস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) সংগঠনের উপদেষ্টা সৈয়দ নূরুল আবীর ও এস. এম নাইম ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

কলেজের ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. হানিফ মোল্যাকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী সাজিদ হোসেন শিকদারকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে আরও আছেন- সহ-সভাপতি আশিকুজ্জামান ইমন ও জুবায়ের হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল শরীফ ও মো. মোহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মো. ইমন শেখও শিকদার আবু-বকর, দপ্তর সম্পাদক মো. রাসেল মোল্লা, উপ-দপ্তর সম্পাদক মো. রোমান মোল্লা, প্রচার সম্পাদক সাকিব হোসেন, উপ প্রচার সম্পাদক সিকদার তানজিত আহমেদ।

উক্ত কমিটিকে আগামী তিন মাসের ভেতর কমিটিকে পূর্ণাঙ্গ করার কথা বলা হয়েছে।

নব মনোনীত সাধারণ সম্পাদক সাজিদ হোসেন শিকদার বলেন, কবি নজরুল কলেজে পড়ুয়া নড়াইলের ছাত্র-ছাত্রীদের ঐক্যবদ্ধ করতে আমরা সংগঠনকে একটি কাঠামোর মধ্যে দাঁড় করিয়েছি। নড়াইল জেলা থেকে কলেজে ভর্তি হওয়া শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে আমরা সবসময় পাশে থাকবো ইনশাআল্লাহ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড