• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুটেক্স ইয়ুথ ডেভেলপমেন্ট ক্লাবের নেতৃত্বে সাদী-সাখাওয়াত

  বুটেক্স প্রতিনিধি

২২ মার্চ ২০২৩, ১২:৫০
বুটেক্স ইয়ুথ ডেভেলপমেন্ট ক্লাবের নেতৃত্বে সাদী-সাখাওয়াত
বুটেক্স ইয়ুথ ডেভেলপমেন্ট ক্লাবের সভাপতি আবীর মোহাম্মাদ সাদী ও সাধারণ সম্পাদক মো. সাখাওয়াত হোসেন (ফাইল ছবি)

"উৎকর্ষ সাধনের প্রত্যয়ে সদা প্রতিজ্ঞাবদ্ধ" এই মন্ত্রে উজ্জীবিত হয়ে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের নবগঠিত ক্লাব হিসেবে আত্মপ্রকাশ করেছে "বুটেক্স ইয়ুথ ডেভেলপমেন্ট ক্লাব"।

ক্লাবটির প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট- ৪৪তম ব্যাচের আবীর মোহাম্মাদ সাদী এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন একই ব্যাচের ফেব্রিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের মো. সাখাওয়াত হোসেন।

গতকাল মঙ্গলবার (২১ মার্চ) নবগঠিত ক্লাবটির নবনিযুক্ত মোডারেটর এ্যাপারেল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের প্রভাষক আয়শা সিদ্দিকা সাক্ষরিত বিশেষ নোটিশে এ তথ্য প্রকাশ করা হয়।

নবগঠিত ক্লাবটি নিয়ে ক্লাবটির সভাপতি আবীর মোহাম্মাদ সাদীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "বুটেক্সে গবেষণা ভিত্তিক কাজ, গবেষণাপত্র প্রকাশ কম হয়। এক্ষেত্রে আমাদের ক্লাবটি বুটেক্সের শিক্ষক-শিক্ষিকামণ্ডলী এবং আগ্রহী শিক্ষার্থীদের মধ্যকার সেতুবন্ধন হিসেবে কাজ করবে। প্রয়োজন হলে শিক্ষকদের দিকনির্দেশনানুযায়ী গবেষণার জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিয়ে সহযোগিতা করবে।

শিক্ষার্থীদের সার্বিক মান্নোয়ন, চাকরি ক্ষেত্রে বিশেষ দক্ষতা অর্জনে সহযোগিতা এবং শিক্ষার্থী বান্ধব কার্যক্রম পরিচালনাই আমাদের মূল লক্ষ্য।

এছাড়াও নব্য এ ক্লাবটির সাধারণ সম্পাদক মো. সাখাওয়াত হোসেনের কাছে লক্ষ্য সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, গবেষণা ছাড়াও টেক্সটাইল ইন্ডাস্ট্রিগুলোর বিভিন্ন সমস্যা সমাধান ও নিয়মিত সেমিনার, শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্ব ও উদ্যোগ নেওয়ার মানসিকতা তৈরিতে কাজ আমরা করব। আমাদের এই উদ্যোগে সবার সহযোগিতা কাম্য।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড