• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি রেজিস্ট্রারের অডিয়ো ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি গঠন

  ইবি প্রতিনিধি

১৯ মার্চ ২০২৩, ১৭:২০
ইবি রেজিস্ট্রারের অডিয়ো ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি গঠন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের কণ্ঠ সদৃশ অডিয়ো ফাঁসের ঘটনায় বিষয়টি খতিয়ে দেখার জন্য তদন্ত কমিটি গঠন করেছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক শেখ ড. আবদুস সালাম। আজ রবিবার (১৯ মার্চ) উপ রেজিস্ট্রার মো. মনিরুজ্জামান মোল্লা (পিএস টু ভাইস চ্যান্সেলর) স্বাক্ষরিত এক সূত্র ধরে এ তথ্য জানা যায়।

ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মো. সাইফুল ইসলামকে আহবায়ক করে ৪ সদস্যদের এ কমিটি গঠন করা হয়। কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া মো. রাশেদুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ও আইসিটি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার এবং উপ-রেজিস্ট্রার শিক্ষা মোঃ আলীবদ্দীন খান।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ সাথী খাতুন নামের একটি ফেসবুক আইডি থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের কণ্ঠ সদৃশ অডিয়ো ফাঁস হয়। এ অডিয়োতে মঈন নামের এক ঠিকাদারের সাথে কণ্ঠ সদৃশ ওই ব্যক্তির বিভিন্ন সময়ের ফোনালাপ জুড়ে একটি অডিয়ো তৈরি করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড