• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবিতে নৃবিজ্ঞান এলামনাইয়ের পূর্ণাঙ্গ কমিটি গঠন

  জবি প্রতিনিধি

১৯ মার্চ ২০২৩, ১৪:০২
জবিতে নৃবিজ্ঞান এলামনাইয়ের পূর্ণাঙ্গ কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নৃবিজ্ঞান বিভাগ এলামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে মো. জাহিদুল ইসলাম সৈকত ও সাধারণ সম্পাদক হিসেবে রিয়াজ আহমেদ সজল দায়িত্বে আছেন।

গতকাল শনিবার সংগঠনের সভাপতি মো. জাহিদুল ইসলাম সৈকত ও সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ সজল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা জানানো হয়।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের পাশাপাশি সাংগঠনিক সম্পাদক, অর্থ বিষয়ক সম্পাদক, প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক, গবেষণা বিষয়ক সম্পাদক, আইন বিষয়ক সম্পাদক, ক্রীড়া বিষয়ক সম্পাদক, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, সংস্কৃতি বিষয়ক সম্পাদক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং কার্যকরী সদস্য পদে মোট ৪৩ জনের নাম ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি নৃবিজ্ঞান এলামনাই অ্যাসোসিয়েশন, জবির আংশিক কমিটি অনুমোদন করা হয় এবং অনুমোদিত আংশিক কমিটির নেতৃবৃন্দকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য বলা হয়। এরই ধারাবাহিকতায় নৃবিজ্ঞান এলামনাই অ্যাসোসিয়েশন, জবির কর্মকাণ্ড গতিশীল করতে ও সকলের অংশগ্রহণ নিশ্চিত করে বিভাগের সাবেক ছাত্র-ছাত্রীদের একটি প্লাটফর্মে একত্রিত করে সাবেক ও বর্তমান সকল ছাত্রছাত্রীদের সার্বিক কল্যাণে কাজ করতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড