• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজস্ব ব্যবস্থাপনায় শিক্ষার্থী ভর্তি করতে চান ইবি শিক্ষকরা

  ইবি প্রতিনিধি

০৯ মার্চ ২০২৩, ১৬:৩১
নিজস্ব ব্যবস্থাপনায় শিক্ষার্থী ভর্তি করতে চান ইবি শিক্ষকরা
ইসলামী বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

গুচ্ছ ছেড়ে নিজস্ব পদ্ধতিতে স্নাতক ১ম বর্ষে শিক্ষার্থী ভর্তি করতে চাই ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক সমিতি। প্রক্রিয়া নির্ধারণের জন্য আগামী ২১ মার্চের মধ্যে একাডেমিক কাউন্সিলের আহ্বানের দাবি জানিয়েছে তারা।

গতকাল বুধবার (৮ মার্চ) শিক্ষক সমিতির জরুরি এক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নিয়েছে বলে সংগঠনটির সভাপতি অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তারা।

এ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০২২-২৩ স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষা ইসলামী বিশ্ববিদ্যালয়ের নিজস্ব তত্ত্বাবধানে গ্রহণের পক্ষে সদস্যবৃন্দ মত প্রকাশ করেন, ২০২২-২৩ স্নাতক ১ম বর্ষ পরীক্ষার প্রক্রিয়া নির্ধারণের লক্ষ্যে আগামী ২১/০৩/২০২৩ তারিখের মধ্যে একাডেমিক কাউন্সিলের সভা আহ্বানের জোর দাবি জানানো হয়। একই সঙ্গে ভর্তি পরীক্ষা সংক্রান্ত পরবর্তী করণীয় নির্ধারণের জন্য শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদকে দায়িত্ব প্রদান করা হয়।

এ বিষয়ে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তপন কুমার জোদ্দার বলেন, যে আশা নিয়ে গুচ্ছ প্রক্রিয়া শুরু হয়েছিলো তার প্রতিফলন ঘটেনি। তাই আমরা এ পদ্ধতি থেকে সরে এসে নিজস্ব ব্যবস্থাপনায় ভর্তি পরীক্ষা নেওয়ার দাবি জানাচ্ছি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড