• বুধবার, ২২ মার্চ ২০২৩, ৮ চৈত্র ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় কর্মকর্তাদের সংগঠন ‘স্বাধীনতা পরিষদের’ আত্মপ্রকাশ

  বেরোবি প্রতিনিধি

০৯ মার্চ ২০২৩, ১৪:৫৯
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় কর্মকর্তাদের সংগঠন ‘স্বাধীনতা পরিষদের’ আত্মপ্রকাশ
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

মহান মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী কর্মকর্তাদের সংগঠন স্বাধীনতা পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার (৬ মার্চ) বিকাল ৪টায় ক্যাফেটেরিয়ায় কমলেশ চন্দ্র সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্বাধীনতা পরিষদের সভায় এ কমিটি গঠন করা হয়।

এতে অতিরিক্ত রেজিস্ট্রার আমিনুর রহমানকে আহ্বায়ক ও সহকারী রেজিস্টার আল-আমিনকে সদস্য-সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- উপ পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হক, অতিরিক্ত রেজিস্ট্রার খন্দকার গোলাম মোস্তফা, উপ পরিচালক রিয়াজুল ইসলাম, উপ পরিচালক আমিরুল

ইসলাম, উপ রেজিস্ট্রার তানজুরুল ইসলাম, উপ রেজিস্ট্রার এইচ. এম ইকবাল, উপ রেজিস্ট্রার আতিকুর রহমান, সহকারী রেজিস্ট্রার আনোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী কমলেশ চন্দ্র সরকার, সহকারী রেজিস্ট্রার সিরাজুল ইসলাম, সহকারী রেজিস্ট্রার ওবায়দুর রহমান, সহকারী প্রকৌশলী শাহরিয়ার আকিফ, সহকারী কম্পিউটার প্রোগ্রামার মঞ্জুরুল ইসলাম।

স্বাধীনতা পরিষদের সকল সদস্য মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে কর্মকর্তাদের স্বার্থ সংরক্ষণ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কর্মকাণ্ডে মেধা, দক্ষতা ও যোগ্যতার স্বাক্ষর রাখবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, এ জন্য তারা সম্মানিত শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতা কামনা করেছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড