• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রী নির্যাতনের ঘটনায় ইবিতে পাঁচ ছাত্রলীগ কর্মী বহিষ্কার

  ইবি প্রতিনিধি

০১ মার্চ ২০২৩, ১৫:৫২
ছাত্রী নির্যাতনের ঘটনায় ইবিতে পাঁচ ছাত্রলীগ কর্মী বহিষ্কার

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলে নবীন এক শিক্ষার্থীকে রাতভর নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিয়ো ধারণের অভিযোগে পাঁচ নেতাকর্মীকে বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ।

আজ বুধবার কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ এনাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি অনুযায়ী, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন- সানজিদা চৌধুরী অন্তরা (সহ সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা), তাবাসসুম ইসলাম (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা), হালিমা খাতুন ঊর্মি (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা), ইসরাত জাহান মিম (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা) এবং মোয়াবিয়া জাহান (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা)।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয়ে দেশরত্ন শেখ হাসিনা হলে রাতভর ফুলপরী নামের নবীন এজ শিক্ষার্থীকে নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিয়ো ধারণের অভিযোগ উঠে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি সানজিদা চৌধুরী অন্তরা ও তার অনুসারীদের বিরুদ্ধে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড