• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শতাধিক প্রতিষ্ঠানের অংশগ্রহণে আইইউবিএটিতে ক্যারিয়ার ফেস্টিভাল-২০২৩ অনুষ্ঠিত

  আইইউবিএটি প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৩
শতাধিক প্রতিষ্ঠানের অংশগ্রহণে আইইউবিএটিতে ক্যারিয়ার ফেস্টিভাল-২০২৩ অনুষ্ঠিত

তরুণ চাকরি প্রত্যাশীদের তাদের স্বপ্নের প্রতিষ্ঠানে চাকরির সুযোগ করে দিতে রাজধানীর উত্তরার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) অনুষ্ঠিত হয়েছে আইইউবিএটি ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভাল-২০২৩। গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দিনব্যাপী চলে এ আয়োজন।

দেশি-বিদেশি মোট ১০১টি প্রতিষ্ঠান আট শতাধিক পদে যোগ্য প্রার্থী খুঁজে নিতে অংশ নেয় এই আয়োজনে। সারা দেশের চাকরি প্রত্যাশীদের জন্য উন্মুক্ত ছিল এ আয়োজন।

আয়োজন চলাকালে ১১টি চাকুরিদাতা প্রতিষ্ঠান সরাসরি জীবনবৃত্তান্ত সংগ্রহ, বাছাই ও সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেন। বাকি প্রতিষ্ঠানগুলো দ্রুততম সময়ের মধ্যে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবেন বলে আয়োজক কমিটি জানান।

ফেস্টিভালে চাকরি প্রার্থীরা দেশের নামীদামী কোম্পানি ও প্রতিষ্ঠানের সঙ্গে সরাসরি যোগাযোগ করে তাদের প্রয়োজনীয় যোগ্যতা ও দক্ষতা সম্পর্কে জ্ঞান লাভ করে সে অনুযায়ী নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে তৈরি করতে পারবেন।

আইইউবিএটির প্লেসমেন্ট অফিসের আয়োজনে অনুষ্ঠিতব্য ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভাল-২০২৩ পাওয়ার্ড বাই টিসিএল গ্লোবাল। সহযোগী পার্টনার হিসেবে ছিল ডেইলি স্টার ও কমিউনিটি পার্টনার ভ্যাকান্সি অ্যানাউন্সমেন্ট ইন বিডি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড