• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হার্ট অ্যাটাকে না ফেরার দেশে পাড়ি জমালেন ঢাকা কলেজ শিক্ষার্থী 

  ঢাকা কলেজ প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২৩, ১৫:৫১
হার্ট অ্যাটাকে না ফেরার দেশে পাড়ি জমালেন ঢাকা কলেজ শিক্ষার্থী 
সদ্য প্রয়াত ঢাকা কলেজ শিক্ষার্থী মোহাম্মদ আরাফাত ইসলাম প্রিন্স (ফাইল ছবি)

হার্ট অ্যাটাক করে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ঢাকা কলেজের গণিত বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ আরাফাত ইসলাম প্রিন্স। গতকাল বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে নেত্রকোনায় নিজ বাড়িতে মারা যান তিনি।

আজ শুক্রবার (২০ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও শহীদ ফরহাদ হোসেন ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক মোহাম্মদ নাসির উদ্দিন।

তিনি আরও বলেন, আরাফাত ১ম বর্ষ থেকেই শহীদ ফরহাদ হোসেন ছাত্রাবাসের ১০১ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী ছিল। কলেজের গণিত বিভাগের তৃতীয় বর্ষে পড়াশোনা করত। তার মতো মেধাবী, স্বল্পভাষী এবং বিনয়ী শিক্ষার্থীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। গত দুইদিন আগেই সে বাড়িতে গিয়েছে।

তিনি বলেছেন, যতটুকু জানি তার বাবা নেই। পরিবারে মা এবং ছোট বোন রয়েছেন। মৃত্যুর খবর শোনার সাথে সাথে তার কক্ষে ছুটে গিয়েছি। সেখানে সহপাঠীদের সাথে কথা বলেছি। তারাও অত্যন্ত ব্যথিত। আমরা সবাই মিলে আরাফাতের জন্য প্রার্থনা করি। শুক্রবার জুমার নামাজের পর ঢাকা কলেজের মসজিদে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দুআ করা হবে। একই সাথে ঢাকা কলেজ পরিবার পক্ষ থেকে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি।

বন্ধুবৎসল এবং স্বল্পভাষী আরাফাতের মৃত্যুর খবরে শোকে হতবিহবল হয়ে পড়েন তার সহপাঠী ও ছাত্রাবাসের অন্যান্য শিক্ষার্থীরা।

এনামুল হক নামে এক শিক্ষার্থী বলেন, সম্পূর্ণ সুস্থ এবং স্বাভাবিক অবস্থায় বাড়িতে বেড়ানোর জন্য গিয়েছিল। গতকাল রাতে হঠাৎ করেই এমন দুঃসংবাদ শোনান। আসরে কিছু মৃত্যু মেনে নেওয়া খুবই কষ্টের। ব্যক্তি জীবনে আরাফাত স্বল্পভাষী, অনেক বিনয়ী ও নম্র ভদ্র স্বভাবের মানুষ ছিল। ছাত্রাবাসের শিক্ষার্থীরা তার মৃত্যুর সংবাদে শোকে স্তব্ধ হয়ে গিয়েছে মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি যেন তার ভুলগুলো ক্ষমা করে দিয়ে জান্নাত দান করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড