• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে দ্বিতীয়বারের মতো ভেটেরিনারি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন

  গবি প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২৩, ১২:৪৮
গবিতে দ্বিতীয়বারের মতো ভেটেরিনারি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্সেস অনুষদের শিক্ষার্থীদের অংশগ্রহণে দ্বিতীয়বারের মতো ‘ভেটেরিনারি ক্রিকেট টুর্নামেন্ট’ যাত্রা শুরু করেছে। এবারের আসরটি শর্টপিচ আকারে হচ্ছে।

গতকাল রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয় টেবিল টেনিস কোর্টে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন- ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ডা. মো. জহিরুল ইসলাম খান।

তিনি বলেছেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলাটা অত্যন্ত জরুরি। আমি আশা করব এই টুর্নামেন্ট থেকে ভালো খেলোয়াড় নির্বাচন করে অনুষদীয় দল গঠন করতে এবং অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে প্রতিযোগিতামূলক খেলা আয়োজন করতে আমাদের সুবিধা হবে।

এবারের আসরে অনুষদটির ১ম থেকে ৯ম সেমিস্টারে অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশ নিচ্ছেন। প্রতি সেমিস্টার হতে একটি করে মোট নয়টি দল গঠন করা হয়েছে। তিনটি গ্রুপে বিভক্ত দলগুলোর খেলা হবে চার পর্বে।

দলগুলো হলো- গ্রুপ-এ, (ভেট কোবরার্স- ৭.০, এন্টিডট- ৮.০, ইনভাসিভ- ১১)। গ্রুপ-বি, (হান্টার্স- ১২, দুরন্ত- ১৩; ফেসার্স- ১৪)। আর গ্রুপ-সি, (ইনক্রেডিবল- ০৬, এসফোরান- ০৯, সুপার-১০)

প্রথম দিনে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ইনক্রেডিবল- ০৬ এবং এসফোরান- ০৯। দুই দলের লড়াইয়ে ৩৩ রানে জয় লাভ করে ইনক্রেডিবল- ০৬।

উল্লেখ্য, উদ্বোধনী অনুষ্ঠানে এনিম্যাল প্রোডাকশন বিভাগের বিভাগীয় প্রধান ডা. আব্দুর রহমানসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড