• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জবি শিক্ষার্থীদের দশ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

  জবি প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২৩, ১৬:৫৭
ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জবি শিক্ষার্থীদের দশ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসর আজ রবিবার থেকে শুরু হচ্ছে। এ বছর উৎসবে ৭১টি দেশের ২৫২টি চলচ্চিত্র প্রদর্শনী হবে। যার মধ্যে রয়েছে- ১২৯টি পূর্ণ-দৈর্ঘ্যের ফিচার ফিল্ম এবং ১২৩টি স্বল্পদৈর্ঘ্য ও স্বাধীন চলচ্চিত্র। এর মধ্যে রয়েছে- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নির্মিত ১০টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

জবি শিক্ষার্থীদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো যথাক্রমে আদনান মাহমুদ সৈকতের পুরস্কার, রাগিব শাহরিয়ারের না পাক, শাহ সাকিব সোবহানের অংক সরল ফলাফল শূন্য, জেরিন চাকমার JOURNEY TO ZERO, মুরতাজা মামুনের AN ELEGIAC POEM, মৃত্তিকা রাশেদের কৃষ্ণপক্ষ, সাকিব হোসাইনের TYPE, জাকির হাসান অনিকের SURVIVE WITH TRAFFIC JAM, শাহরিয়ার খানের THE DOOR ও সৌরভ কামাল চৌধুরীর ANGER।

চলচ্চিত্র উৎসবের ভেন্যুগুলোতে জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল অডিটোরিয়াম, ন্যাশনাল আর্ট গ্যালারি শিল্পকলা একাডেমি ও অঁলিয়স ফ্রঁসেজ মিলনায়তনে বিভিন্ন সময় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো প্রদর্শিত হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড