• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি চারুকলা বিভাগ ছাত্রলীগের সভাপতি আমান, সম্পাদক মেহেদী 

  জবি প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২৩, ১৫:০৬
জবি চারুকলা বিভাগ ছাত্রলীগের সভাপতি আমান, সম্পাদক মেহেদী 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আগামী ১ বছরের জন্য চারুকলা বিভাগের প্রিন্টমেকিং ডিসিপ্লিনের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী আরাফাত আমানকে সভাপতি ও পেইন্টিং ডিসিপ্লিনের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি সৌরভ দেব ও রুবেল শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ফারজিন জামান খান। সাংগঠনিক সম্পাদক পদে নিশাত, সৈকত হাসান তুষার, আব্দুল্লাহ আল মামুন জয়।

গতকাল বুধবার (১১ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস. এম. আকতার হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে চারুকলা বিভাগের নবনির্বাচিত সভাপতি আরাফাত আমান বলেন, আমার উপর ভরসা করে আমাকে চারুকলা বিভাগের দায়িত্ব দেওয়ায় আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের কাছে কৃতজ্ঞ। মুজিব আদর্শের চেতনায় স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চারুকলা ছাত্রলীগ সৃজনশীল কাজের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি আশাকরি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন, আমাকে চারুকলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়ায় ধন্যবাদ জানাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন এবং সভাপতি মো. ইব্রাহিম ফরাজিকে।

মুজিব আদর্শের চেতনায় দেশরত্ন শেখহাসিনা কর্তৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ এবং স্মার্ট ক্যাম্পাস বিনির্মাণে শিল্পীসত্ত্বার সাথে রাজনৈতিক সত্ত্বার মিলনে কোমল, পরবৎসল, হিতকারী ও নিঃস্বার্থভাবে কাজ করে যাবে চারুকলা ছাত্রলীগ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড