• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবিসাসের বার্ষিক স্মরণিকার মোড়ক উন্মোচন

  জবি প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২৩, ১৬:২৩
জবিসাসের বার্ষিক স্মরণিকার মোড়ক উন্মোচন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংবাদিক সমিতির প্রকাশিত ‘গণমাধ্যম; প্রেক্ষিত বাংলাদেশ’ শীর্ষক স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।

আজ রবিবার (৮ জানুয়ারি) দুপুর ২টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্যের কনফারেন্স কক্ষে এই অনুষ্ঠান শুরু হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি রবিউল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান জোবায়েরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

এ সময় তিনি বলেন, আমাদের ছাত্ররা পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে অনেক এগিয়ে যাচ্ছে। সাংবাদিক সমিতি আজকে তাদের বার্ষিক স্মরণিকা বের করেছে। সারাজীবন এটা তাদের সম্পত্তি হিসেবে থাকবে। এখানে ছবিগুলো দেখলেই বুঝা যাবে সংগঠনে যারা সময় দিয়েছে। এই কাজের সাথে যারা সম্পৃক্ত ছিল, যারা অক্লান্ত পরিশ্রম করেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক ড. কামাল উদ্দীন আহমদ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি তার নিজ গতিতে এগিয়ে যাচ্ছে। তাদের এই স্মরণিকা প্রকাশের মাধ্যমে তারা নিজেদের যোগ্যতার জানান দিয়েছে। আমি হয়ত চলে যাবো, দিনশেষে এই স্মরণিকা আমার কাছে থাকবে। আমি সবার মঙ্গল কামনা করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান ও প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও গণমাধ্যমে কর্মরত সাংবাদিক প্রতিনিধিগণ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড