• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

  পাবিপ্রবি প্রতিনিধি

০৪ জানুয়ারি ২০২৩, ১৬:১৯
পাবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাঁকজমকপূর্ণ ভাবে বুধবার (৪ জানুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এদিন সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে আনন্দ র্যালি শুরু হয়ে সমগ্র ক্যাম্পাস প্রদক্ষিণ করে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে গিয়ে শেষ হয়। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহসহ শাখা ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

শ্রদ্ধাঞ্জলি শেষে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্বরে কেক কাটার আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন, উপ উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান, ট্রেজারার অধ্যাপক কে এম সালাউদ্দিন, প্রক্টর কামাল হোসেন, সাবেক প্রক্টর আওয়াল কবির জয়সহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সকল স্থানের ব্যক্তিবর্গ।

এ সময় মাননীয় উপাচার্য অধ্যাপক ড হাফিজা খাতুন বলেন, আজ বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী যা আমাদের জন্য অত্যন্ত গর্বের এবং আনন্দের। বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। পরিশেষে তিনি বাংলাদেশ ছাত্রলীগের সফলতা কামনা করেন।

এ সময় পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু বলেন, শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন, জাতির পিতার নিজ হাতে গড়া দক্ষিণ এশিয়ার সর্ব বৃহত্তম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ সৃষ্টির অন্যতম কারিগর বাংলাদেশ ছাত্রলীগ। আজ প্রতিষ্ঠা বার্ষিকীতে পাবিপ্রবি শাখা ছাত্রলীগ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে যা চলমান থাকবে। ঐতিহ্য, সংগ্রাম এবং গর্বের বাংলাদেশ ছাত্রলীগ অতীতের ন্যায় ভবিষ্যতে ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবসময় অগ্রণী ভূমিকা পালন করবে।

এ সময় পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহ বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নিজ হাতে গড়া সংগঠন। শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ আমার যৌবনের, ছাত্র জীবনের ভালবাসার প্রাণের সংগঠনের এবং গৌরব,ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের সংগঠন আজ ৭৫ বছর এ পদার্পণ করেছে। পিতা মুজিবের হাতে গড়া, নীতি, নৈতিকতা, আদর্শের এই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে পাবিপ্রবি শাখা ছাত্রলীগ বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, মিশন ও ভিশন বাস্তবায়ন, তরুণ প্রজন্মকে যুগোপযোগী করে তোলাসহ সকল ক্ষেত্রে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা রাজপথে অতন্দ্র প্রহরী হিসেবে নিয়োজিত থাকবে এই অঙ্গীকার ব্যক্ত করছি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড