• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে বিভিন্ন সংগঠনের নেতৃত্বে থাকা শিক্ষার্থীদের সংবর্ধনা

  গবি প্রতিনিধি

২৪ ডিসেম্বর ২০২২, ১৪:১৯
গবিতে বিভিন্ন সংগঠনের নেতৃত্বে থাকা শিক্ষার্থীদের সংবর্ধনা

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) ও গণ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির (জিবিপিএস) নবনির্বাচিত কমিটির আইন বিভাগ থেকে নির্বাচিত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে বরণ করে নিয়েছে আইন বিভাগ।

গত বুধবার (২১ ডিসেম্বর) বিভাগীয় ক্লাসরুমে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবাগতদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়ে বরণ করে নেয় আইন বিভাগ শিক্ষার্থী কল্যাণ তহবিল।

আইন বিভাগ থেকে গবিসাস এর দশম কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে হাসিব মীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদা জান্নাত পিংকি। জিবিপিএস এর সহ সভাপতি নির্বাচিত হয়েছেন হাসিব মীর, সহ সভাপতি-২ মো. নাহিদ হাসান, দপ্তর সম্পাদক মো. সাব্বির হোসেন, কার্যনির্বাহী সদস্য মারিয়া আক্তার রিয়া।

আইন বিভাগের সহকারী অধ্যাপক ফারাহ ইকবাল বলেন, আইন বিভাগ থেকে বরাবরই নেতৃত্বে থাকে অনেকেই। সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ আমাদেরই ছাত্র ছিল। সংগঠনমনা মন-মানসিকতা আইনের শিক্ষার্থীদের সবসময়ই আমরা পেয়ে আসছি। নতুন যারা দায়িত্ব পেলো তারা সততার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করবে। নিজের সুনামের সাথে সাথে বিভাগের সুনাম বয়ে আনবে। সবার জন্য শুভকামনা।

আইন বিভাগের প্রভাষক মো. আল-আমিন বলেন, সাংবাদিক সমিতিতে আপনারা যারা আছেন তারা বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরবেন। বিশ্ববিদ্যালয়ের সাথে আইন বিভাগকে সুন্দর করে তুলে ধরবেন। ফটোগ্রাফিক সোসাইটিতে যারা আছেন তারা ছবির মাধ্যমে বিভাগকে তুলে ধরবেন।

আইন বিভাগ শিক্ষার্থী কল্যাণ তহবিলের সভাপতি আবু হুরায়রা শোভন বলেন, আমরা অত্যন্ত গর্বিত যে আমাদের বিভাগ থেকে অনেকজন সংগঠনের মূল দায়িত্বে দায়িত্ব পালন করছে। বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে বড় ২টা সংগঠনে আমাদের সহপাঠী, ছোট ভাই বোনেরা দায়িত্ব পালন করছে। আপনাদের পাশে আমরা সব সময় থাকবো, আপনাদের জন্য শুভকামনা।

গবিসাসের সাধারণ সম্পাদক ও জিবিপিএসের সহ সভাপতি হাসিব মীর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এমন বিশেষ ভাবে আয়োজন হবে এটা একদম অপ্রত্যাশিত ছিল। আইন বিভাগের সবাই আমাদের খুব ভালোবাসে, আমাদেরকে সহযোগিতা করবেন আপনারা সবাই। সঠিক তথ্য দিয়ে ও সৃজনশীল কাজের উৎসাহ দিয়ে সবাই আমাদের সাহায্য করবেন। আইন বিভাগের নাম যেন সম্মানের জায়গায় রাখতে পারি আমাদের জন্য দোয়া করবেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিনিয়র প্রভাষক তৌহিদা সরকার, সহকারী প্রভাষক তৌহিদুল ইসলাম ও আইন বিভাগের সকল শিক্ষার্থীবৃন্দ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড