• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের কনিষ্ঠ নেতা জবির বাবর

  জবি প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২২, ১৫:৩১
ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের কনিষ্ঠ নেতা জবির বাবর
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য মো. আব্দুল্লাহ বিন বাবর (ফাইল ছবি)

বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য পদ পেয়েছেন কনিষ্ঠ নেতা মো. আব্দুল্লাহ বিন বাবর।

গত ৩০ নভেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে পদ লাভের বিষয়টি প্রকাশিত হয়।

উল্লেখ্য, মো. আব্দুল্লাহ বিন বাবর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। ছাত্রলীগের চলমান কমিটিতে কনিষ্ঠ হিসেবে সদস্য পদ পায়। তিনি যশোর জেলা সদরের গহেরপুর গ্রামের মো. বাবর আলী বিশ্বাসের ছেলে। স্কুল জীবন থেকে ছাত্র রাজনীতির সাথে যুক্ত থাকায় বিশ্ববিদ্যালয়ে আসলে তার জন্য রাজনীতির পথ সুগম হয়।

কমিটিতে কনিষ্ঠ নেতা হিসেবে পদ পাওয়া বাবর বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশকে সামনে এগিয়ে নিয়ে যেতে চাই, শিক্ষা শান্তি ও প্রগতির মূলনীতির ছাত্রলীগকে বঙ্গবন্ধুর রেখে যাওয়া গুরুদায়িত্বকে বাস্তবায়ন করতে চাই, সকল প্রতিকূল পরিস্থিতিতে দেশ ও জনগণের পাশে এগিয়ে যেতে চাই।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বুকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশ গড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আদর্শ ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্মক অংশগ্রহণ করে বাংলাদেশ ছাত্রলীগের অগ্রযাত্রাকে আরও বেগবান করবো ও দেশ ও মানুষের কল্যাণে নিজেকে সর্বদা নিয়োজিত রাখব।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড