• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল চুয়েট ক্যারিয়ার ক্লাব

  চুয়েট প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২২, ১৫:২৭
নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল চুয়েট ক্যারিয়ার ক্লাব

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ক্যারিয়ার ক্লাবের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারিতে নানা আয়োজনের মধ্য দিয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রায় ৬০ জনের অধিক শিক্ষার্থীদের বরণ করে নেয় ক্লাবটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছাত্রকল্যাণ পরিচালক রেজাউল করিম, ক্যারিয়ার ক্লাবের মোডারেটর এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের শিক্ষক মেহেদী হাসান চৌধুরী, পানি সম্পদ কৌশল বিভাগের শিক্ষক পোলেন চাকমা, ইলেকট্রনিক ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক প্রিয়ন্তি পাল টু্ম্পা, ক্যারিয়ার ক্লাবের সভাপতি জাহিদ হাসান ও সম্পাদক আশফাক আসিফ।

অনুষ্ঠানের শুরুতে চুয়েট ক্যারিয়ার ক্লাব আদ্যোপান্ত পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরা হয়। এরপর সমসাময়িক বিষয় নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

জাহিদ হাসান বলেন, ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা খুব প্রাণোচ্ছলভাবে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে তাদের অনুজদের ক্লাবে বরণ করে নিয়েছে। শিক্ষার্থীদের মেধা ও মনন বিকাশে ক্যারিয়ার ক্লাবের কর্মসূচি সহায়ক ভূমিকা পালন করে। পাশাপাশি উচ্চ শিক্ষা এবং আগামী দিনের মেধার প্রতিযোগিতায় টিকে থাকতে কিভাবে প্রস্তুত রাখতে হবে সে ব্যাপারে অনুপ্রাণিত করে ক্লাবটি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড