• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবির দর্শন বিভাগের শতবর্ষ উদযাপন

  নিজস্ব প্রতিবেদক

২৫ নভেম্বর ২০২২, ২০:৫৭
দর্শন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে মিলনমেলার আয়োজন করা হয়। আজ ২৫ নভেম্বর (শুক্রবার) টিএসসিতে এ মিলন মেলা সকাল ১০ টায় শুরু হয়। এতে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে মিলনমেলার উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তব্যে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে সবসময় গর্ববোধ করি। দর্শন বিভাগের আয়োজনে স্বশরীরে উপস্থিত থাকতে পারলে ভালো লাগতো।

বক্তব্যে তিনি বঙ্গবন্ধুর পুত্র শেখ কামালের সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিজের স্মৃতিচারণ করে দর্শন বিভাগের গৌরব তুলে ধরেন এবং আয়োজনের সফলতা কামনা করেন।

দর্শন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শাহ কাওসার মুস্তাফা আবুলউলায়ী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এবং পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ সূফি মোহাম্মদ মিজানুর রহমান। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল বাছির।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত রয়েছেন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক কাজী নুরুল ইসালাম,অধ্যাপক ড. আনিসুজ্জামান, অধ্যাপক আজিজুন নাহার ইসলাম, অধ্যাপক হারুন রশীদ, দর্শন বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব শাহ মো. আসাদুল্লাহ, অধ্যাপক আবু জাফর মো. সালেহ, অধ্যাপক নুরুজ্জামান,অধ্যাপক ড. জসিমউদদীন, অধ্যাপক আ খ ম ইউনুস, সহকারী অধ্যাপক বেল্লাল আহমেদ ভূঞা অনিক সহ প্রমুখ।

অনুষ্ঠানে শতবর্ষ উদযাপন উপলক্ষে একটি স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয় এবং দিনব্যাপী এ আয়োজনে দর্শন বিভাগের প্রায় দুই হাজার প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড