• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি ছাত্রদল নেতার উপর ছাত্রলীগের হামলা

  জবি প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৭:০৮
জবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদলের এক নেতার উপর ছাত্রলীগ কর্মীদের হামলার অভিযোগ উঠেছে। হামলায় আহত সাইদুল ইসলাম শাহিন শাখা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটির যোগাযোগ বিষয়ক সম্পাদক। তিনি বিশ্ববিদ্যালয় নাট্যকলা বিভাগের শিক্ষার্থী।

জানা যায়, দুপুর দুইটার দিকে শাহিন বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার সামনে আসলে ছাত্রলীগের একদল কর্মী তার উপর হামলা করে। এসময় তার চোখ ও ঠোটে জখম হয়ে যায়। ছাত্রলীগের কর্মী গনিত বিভাগের শিক্ষার্থী মাহিমুর রহমান বিজয় এই হামলার নেতৃত্ব দেয় বলে জানান শাহিন। শাহিন বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত শাহিন বলেন, মাস্টার্সের পরীক্ষা শেষ করে ক্যাম্পাস থেকে বের হওয়ার সময় ক্যান্টিনের সামনে আসলে বিজয় সহ কয়েকজন আমাকে ঘিরে ধরে। এসময় ছাত্রদল করি কিনা? এটা জিজ্ঞেস করে আমাকে মারতে থাকে।

এর আগেও গত ১৬ নভেম্বর একই কায়দায় শাখা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মুবাইদুর রহমানের উপর একই কায়দায় হামলা করে মাহিমুর রহমান বিজয় ও তার দলবল।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, আমরা এখনো ক্যাম্পাসে ঢুকি নাই তার আগেই ছাত্রলীগ টার্গেট করে আমাদের নেতাকর্মীদের উপর চোরের মত হামলা করছে। তাদের এই সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ না করলে খুব শীঘ্রই এসবের দাঁতভাঙা জবাব দেয়া হবে।

ঘটনার বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, আমরা সারাদিন ক্যাম্পাসেই ছিলাম। এরকম কোনো ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। কেন এমন ঘটনা ঘটছে সেটাও বলতে পারছি না।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামালকে একাধিকবার ফোন দেয়া হলেও পাওয়া যায়নি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড