• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি ছাত্রলীগে অনুষদ-বিভাগ-ইনস্টিটিউটে পদ-প্রত্যাশীদের সিভি আহবান 

  জবি প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৩:১৪
জবি ছাত্রলীগে অনুষদ-বিভাগ-ইনস্টিটিউটে পদ-প্রত্যাশীদের সিভি আহবান 
জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগের লোগো (ফাইল ছবি)

মুক্তিযুদ্ধের চেতনায় আদর্শিক ও সংগ্রামী নেতৃত্ব নির্বাচন এবং কর্মীদের সক্রিয়ভাবে রাজনীতি করার সুযোগ প্রদানের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি অনুষদ, বিভাগ এবং ইনস্টিটিউটের পদ-প্রত্যাশীদের কাছে সিভি (জীবন বৃত্তান্ত) আহবান করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। সিভি জমা দেয়া যাবে আগামী ২৫-৩০ নভেম্বর বিকাল ৫টা পর্যন্ত৷ সিভির সাথে জমা দিতে হবে নির্ধারিত কাগজপত্র।

গত মঙ্গলবার (২২ নভেম্বর) শাখা ছাত্রলীগ সভাপতি মো. ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব বিষয় জানানো হয়।

বিজ্ঞপ্তিতে হতে বলা হয়, প্রতিটি অনুষদ,বিভাগ ও ইনস্টিটিউটের পদ প্রত্যাশীদেরকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকর্মী আবু জাফর ও মো. নিউটনের কাছে নির্ধারিত সময়ে (২৫-৩০ নভেম্বর) সিভি ও সংশ্লিষ্ট কাগজপত্র জমা দিতে হবে।

এ ক্ষেত্রে দুই কপি সিভি, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, সর্বশেষ একাডেমিক সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পরিচয়পত্রের ফটোকপি, সামাজিক-সাংস্কৃতিক বা সহশিক্ষা কার্যক্রমে সম্পৃক্ততার সনদপত্র বা স্বীকৃতি কপি, পরিবারের কেউ রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলে তার প্রত্যয়নপত্র জমা দিতে হবে।

পাশাপাশি রেফারেন্স হিসেবে জেলা/উপজেলা/ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, ছাত্রলীগ ইউনিটের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিতে হবে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি মো. ইব্রাহীম ফরাজী বলেন, অন্যান্য বিশ্ববিদ্যালয়ে হলো কমিটি গঠন করা হলেও ফার্স্ট ইয়ার,সেকেন্ড ইয়ার ও থার্ড ইয়ারের কর্মীরা পরিচয় পেয়ে যায়। কিন্তু আমাদের বিশ্ববিদ্যালয়ে সেই সুযোগ নেই। এখানে অনার্স-মাস্টার্স শেষ করেও অনেকে পরিচয় পায় না।

তিনি আরও বলেন, তাই জুনিয়র থাকা অবস্থায় এবং পরিশ্রমী ও ত্যাগীরা যেন একটি পরিচয় পায় সেদিকে লক্ষ্য রেখেই আমরা অনুষদ,বিভাগ ও ইনস্টিটিউট থেকে সিভি আহবান করেছি। সিভিগুলো যথাযথভাবে যাচাই-বাছাই করেই আমরা কমিটি দিব৷ এতে ছাত্রলীগকর্মীরা সক্রিয়ভাবে রাজনীতি করার সুযোগ পাবে।

শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, দেশরত্ন শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়ন ও আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ বদ্ধ পরিকর। এই ক্যাম্পাসে ছাত্রদল, শিবির অবাঞ্ছিত। আমাদের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে আমরা বিভাগ, ইনস্টিটিউট ও অনুষদ কমিটি গঠনের জন্য জীবন বৃত্তান্ত আহ্বান করেছি। খুব শীঘ্রই হল ও পূর্নাঙ্গ কমিটির বিষয়েও আমরা হাত দেবো।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড