• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিটি ইউনিভার্সিটিতে প্রথম ইন্ট্রা-বিভাগ কেস প্রতিযোগিতা অনুষ্ঠিত

  সিটি ইউনিভার্সিটি প্রতিনিধি

১৫ নভেম্বর ২০২২, ১৪:১৪
সিটি ইউনিভার্সিটিতে প্রথম ইন্ট্রা-বিভাগ কেস প্রতিযোগিতা অনুষ্ঠিত

সাভারের আশুলিয়ায় অবস্থিত ইউজিসি ও সরকার কর্তৃক অনুমোদিত এবং স্থায়ী সনদপ্রাপ্ত সিটি ইউনিভার্সিটিতে প্রথমবারের মতো ইন্ট্রা-বিভাগ কেস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটির আয়োজনে ও সার্বিক পৃষ্ঠপোষকতায় ছিল- ব্যবসায় প্রশাসন বিভাগ, সিটি ইউনিভার্সিটি এবং সিটি ইউনিভার্সিটি বিজনেস এন্ড ইনোভেশন ক্লাব (কিউবিক)।

গত ১৩ নভেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে ইউনিভার্সিটির কেন্দ্রীয় মিলনায়তনে সনদপত্র ও সম্মাননা স্বারক বিতরণ করা হয়। উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ব্যবসায় শিক্ষা ও অর্থনীতি অনুষদের ডীন এবং প্রতিযোগিতার সঞ্চালক ও আহবায়ক, প্রফেসর ড. মহির কুমার রায়, এইচ আর ডিরেক্টর ও সহকারী অধ্যাপক, ড. ফারিয়া রাব্বি, রেজিট্রার, প্রফেসর মীর আখতার হোসেন, ডেপুটি রেজিট্রার, এস এম আল মামুন মুকুল, প্রধান বিচারক ও সহকারী অধ্যাপক, জুবায়ের আহমেদ, কিউবিক এর ক্লাব মোডারেটর ও সহকারী অধ্যাপক, মো. রাহাত খানসহ ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষকমণ্ডলী ও ছাত্রছাত্রী বৃন্দ।

অনুষ্ঠানে আলোচকরা ব্যবসায় শিক্ষায় কেস স্টাডিজ এর গুরুত্ব তুলে ধরেন এবং ইউনিভার্সিটি প্রশাসন ও অংশগ্রহণকারী দলগুলোর ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, উক্ত প্রতিযোগিতায় সিটি ইউনিভার্সিটির মোট ৯০ জন ব্যবসায় প্রশাসন বিভাগের ছাত্রছাত্রী ১৮টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন, প্রথম রানার-আপ, ও দ্বিতীয় রানার-আপ দলগুলোকে বিশেষভাবে পুরস্কৃত করা হয় এবং একটি দলকে ‘স্পিরিট অফ দা কন্টেস্ট’ ঘোষণা করা হয়। পুরো প্রতিযোগিতার বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক, জুবায়ের আহমেদ, সহকারী অধ্যাপক, মো. রাহাত খান, এবং সহকারী অধ্যাপক ও বিবিএ-এমবিএ প্রোগ্রাম কো-অর্ডিনেটর, মুরশেদুল আরাফিন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড