• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষিতে অবদানের জন্য সম্মাননা পেলেন প্রফেসর নূর হোসেন

  গোলাম মর্তুজা

১৪ নভেম্বর ২০২২, ১৬:৩৬
কৃষিতে অবদানের জন্য সম্মাননা পেলেন প্রফেসর নূর হোসেন

কৃষি গবেষণা কাউন্সিলে অনুষ্ঠিত বাংলাদেশ কৃষিতত্ত্ব সমিতির ২১তম বার্ষিক সম্মেলন ও ৫০তম বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষিতত্ত্ব ও হাওর কৃষি বিভাগের সিনিয়র প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা সম্মাননা পদক লাভ করেছেন।

সিকৃবির জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়। কৃষিতত্ত্ব সমিতির সাধারণ সম্পাদক বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. ওমর আলীর সঞ্চালনায় এবং সমিতির সভাপতি জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার বাংলাদেশ প্রতিনিধি ড. নূর আহমদ খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াস উদ্দিন মিঞা, আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটের বাংলাদেশ প্রতিনিধি ড. মোঃ জয়নুল আবেদীন এবং এসিআই এগ্রোবিজনেস প্রধান ড. এফ এইচ আনসারি।

উল্লেখ্য, কৃষিতত্ত্ব শিক্ষা এবং গবেষণায় বিশেষ অবদান রাখার জন্য প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞাকে এই সম্মাননা জানানো হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: odhikaronli[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড