• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাণনাশের আশঙ্কায় বেরোবির অতিরিক্ত রেজিস্টারের জিডি

  বেরোবি প্রতিনিধি

০৭ নভেম্বর ২০২২, ১৩:৩০
প্রাণনাশের আশঙ্কায় বেরোবির অতিরিক্ত রেজিস্টারের জিডি
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) (ফাইল ছবি)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) অতিরিক্ত রেজিস্ট্রার ও সাবেক পিএস টু ভিসি আমিনুর রহমান নিজের ‘জীবন নাশের হুমকি’ প্রদানের বিরুদ্ধে অফিসার ইনচার্জ বরাবর একটি সাধারণ ডায়েরি করেছেন।

শনিবার (৫ নভেম্বর) তিনি রংপুর মেট্রোপলিটন পুলিশে তাজহাট থানায় জিডিটি করেন।

জানা যায়, গত ২ নভেম্বর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সভায় সভাপতি এ,টি,জি এম গোলাম ফিরোজ, সহ সভাপতি মোর্শেদ উল আলম রনি, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সহ সম্পাদক রাফিউল হাসান, কোষাধ্যক্ষ খন্দকার আশরাফুল আলম, নির্বাহী সদস্য হাফিজুর রহমান তুফান, সমাজ কল্যাণ সম্পাদক এ কে এম রাহিমুল ইসলাম, সদস্য তরিকুল ইসলাম, দপ্তর সম্পাদক আবু তাহের মোস্তফা আল আরিফ, সদস্য এস,এম আব্দুর রহিম, সদস্য ড. জিয়াউল হক, সদস্য তপন কুমার গোস্বামী, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্বাক্ষরিত সাবেক পিএস টু ভিসি ও বর্তমান অতিরিক্ত রেজিস্টার আমিনুর রহমানের স্বেচ্ছাচারিতা, অবৈধভাবে পদোন্নতি/আপগ্রেডেশন বাগিয়ে নেয়া দুর্নীতি ও অনিয়ম এর বিচার চেয়ে রেজিস্ট্রার বরাবর একটি আবেদন করে।

এ বিষয়ে জানতে চাইলে, অতিরিক্ত রেজিস্ট্রার আমিনুর রহমান বলেন, অফিসার্স অ্যাসোসিয়েশনের গঠনতন্ত্রের অনুচ্ছেদ-২ বর্ণিত উদ্দেশ্য লক্ষ্য লঙ্ঘন করে উল্লেখিত ব্যক্তিবর্গ এখতিয়ার বহির্ভূত ও বিদ্বেষপ্রসূতভাবে আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও কল্পিত অভিযোগ দাখিল করে আমার মান ক্ষুণ্ণ করেছে, আমাকে হেয় প্রতিপন্ন করতে তারা নানান ষড়যন্ত্র করে যাচ্ছে। এমনকি তাদের অবৈধ দাবি আদায় করতে তারা নিজেরা বা বহিরাগতদের দিয়ে যে কোনো সময় আমার কর্মস্থলে বা বাহিরে কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে বলে তাদের করা আবেদনে সুস্পষ্ট হুমকি আকারে উল্লেখ করেছে। এমতাবস্থায় নিজেকে অসহায় এবং নিরাপত্তাহীন মনে করেই আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড